Main Menu

ফেনীর ফুলগাজীতে বন্যার্তদের মাঝে ত্রান বিতরণ

 

 

সৈয়দ মনির অাহমদ:  ফেনীতে ফুলগাজী ও পরশুরামে বন্যায় ক্ষতিগস্থ ২ হাজার পরিবারের মাঝে ত্রান বিতরণ করা হয়েছে। রোববার (২৩ জুলাই) প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাবেক প্রটোকল অফিসার আলাউদ্দিন নাসিমের পক্ষ থেকে বন্যার্তদের মাঝে ত্রান তুলে দিয়েছেন ফেনী-২ আসনের সংসদ ও ফেনী জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক নিজাম উদ্দিন হাজারী। এর আগে সাংসদ নিজাম উদ্দিন হাজারী স্থানীয় জন প্রতিনিধি ও দলীয় নেতাকর্মীদের নিয়ে ফুলগাজী ও পরশুরামের বন্যা কবলিত ক্ষতিগস্থ্য এলাকা সমুহ পরিদর্শন করেন ।

এই সময় আরো উপস্থিত ছিলেন ফেনী পুলিশ সুপার এস এম জাহাঙ্গির আলম, ফেনী জেলা পরিষদ চেয়ারম্যান আজিজ আহাম্মদ চৌধুরী, ফেনী সদর উপজেলা চেয়ারম্যান আবদুর রহমান বিকম, ফেনী জেলা আওয়ামলীগের সহ সভাপতি খায়রুল বাশার মজুমদার তপন, পরশুরাম উপজেলা চেয়ারম্যান কামাল উদ্দিন মজুমদার, ফুলগাজী উপজেলা চেয়ারম্যান আবদুল আলিম, ছাগলনাইয়া উপজেলা চেয়ারম্যান মেজবাউল হায়দার সোহেল,পরশুরাম পৌরসভার মেয়র ও ফেনী জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক নিজাম উদ্দিন চৌধুরী সাজেল, সোনাগাজী পৌরসভার রফিকুল ইসলাম খোকন, ফেনী পৌর সভার প্যানেল মেয়র স্বপন মিয়াজী, ফুলগাজী উপজেলা আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক আনন্দপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হারুন মজুমদার, ফেনী জেলা পরিষদ সদস্য সফিকুল হোসেন মহিম, পরশুরাম বিআরডিবির চেয়ারম্যান মো ইয়াছিন শরীফ মজুমদার ।

এছাড়াও স্থানীয় পৌর কাউন্সিলর, ইউপি চেয়ারম্যান সহ স্থানীয় জনপ্রতিনিধিরা উপস্থিত ছিলেন। উল্ল্যেখ্য অভিরাম বর্ষন ও পাহাড়ী ঢলের পানির চাপে নদীর বাধ ভেঙ্গে গেল সপ্তাহের বৃহস্পতিবার থেকে শুরু হওয়ায় বন্যয় পরশুরাম ও ফুলগাজী তে ব্যাপক ক্ষয় ক্ষতি হয়েছে। মুহুরী , কহুয়া, সিলোনিয়া নদীর ৯ টি স্থানে বেড়ী বাধ ভেঙ্গে বিস্তৃর্ন এলাকা প্লাবিত হয়েছে। এতে ফসলী জমি, বিজতলা, সহ অসংখ্য পুকুরের মাছ ভেসে যায়। এছাড়াও রাস্তাঘাট, ঘরবাড়ী সহ ব্যাপক ক্ষতি হয়।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *