Main Menu

কিশোরগঞ্জ -২ আসনে তৃণমূলে জনপ্রিয় ছাত্রলীগ নেতা কামরুজ্জামান 

 

 

নিজস্ব প্রতিবেদকঃ অাসন্ন জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে কিশোরগঞ্জ -২ অাসনে সংসদ সদস্য মনোনয়ন প্রত্যাশীদের মধ্যে চলছে চুলছেড়া বিশ্নেষণ,ইতিমধ্যে চার প্রার্থী তাদের মত প্রকাশ করেছেন।তারা হলেন ১)বর্তমান সংসদ সদস্য এডভোকেট সোহরাব উদ্দিন, ২)কিশোরগঞ্জ আওয়ামীলীগের সাধারন সম্পাদক এড:আসলাম হোসেন, ৩)পুলিশের সাবেক আই,জি,পি নূরে মোহাম্মদ, ৪)কিশোরগঞ্জ জেলাপরিষদ এর সদস্য ও তেজগাঁও কলেজ ছাত্রলীগের সভাপতি কামরুজ্জামান জামান। 

তৃণমুল পর্যায়ে এক জরিপে দেখা যায় কটিয়াদী ও পাকুন্দীয়ার সাধারনজনগন ও নেতা কর্মীরা এমন এক জনকে নেতা হিসাবে চাই যে, কর্মী বান্ধব সাধারন মানুষের মুল্যায়ন ও নেতা কর্মীদের সাথে যোগাযোগ রক্ষা করে। এই দিক থেকে থেকে ছাত্রলীগ নেতা,তেজগাঁও কলেজ ছাত্রলীগ সভাপতি ও কিশোরগঞ্জ জেলা পরিষদের সদস্য কামরুজ্জামান জামান একধাপ এগিয়ে। তিনি তেজগাঁও কলেজ ছাত্রলীগের দায়িত্বে থেকে তেজগাঁও কলেজকে বাংলাদেশ ছাত্রলীগের অন্যতম ইউনিট হিসাবে গঠন ও ১/১১ এ নেত্রী মুক্তি আন্দোলনে সক্রিয় অংশগ্রহণ হামলা,মামলা উপেক্ষা করে সামনে থেকে নেতৃত্ব দিয়েছে সকল আন্দোলন সংগ্রামে। বার বার ছুটে যান সাধারন মানুষের কাছে,যোগাযোগ রক্ষা করেছেন তৃণমূল নেতা কর্মীদের সাথে।কিশোরগঞ্জের মানুষ ও সাদরে গ্রহণ করেছেন তাকে,বুকে টেনে নিয়েছেন আত্বার আত্বিয় হিসাবে।তারি ফল স্বরুপ কিশোরগঞ্জ জেলা পরিষদ নির্বাচনে বিপুল ভোটে নির্বাচিত হন। শপথ নেওয়ার

পরে তিনি প্রতিবাদ জানাই কটিয়াদিতে উপ স্বাস্থ্য কেন্দ্রের নাম পরির্বতনের বিরুদ্ধে নিজের শক্ত আবস্থান জানান দেয়। কিশোরগঞ্জ বাসীর প্রত্যাশা, কর্মীবান্ধব, সচ্ছতার ভিত্তিতে মনোনয়ন দেওয়া হয়,তাহলে এক মাত্র যোগ্য ব্যাক্তিত্ব কামরুজ্জামান জামানই হবে কিশোরগঞ্জ-২ আসনের আগামীদিনের নৌকার মাজি।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *