Main Menu

ফুলগাজীতে ছিনতাইকালে একজন আটক

ফেনী প্রতিনিধি :

 

ফেনীর ফুলগাজীর বন্দুয়া ব্রীজের উপর  ছিনতাইয়ের সময়ে  পুলিশ এক ছিনতাইকারীকে অাটক করেছে। বুধবার ১২ জুলাই গভীর রাতে উপজেলার আনন্দপুর ইউনিয়নের বন্ধুয়া দৌলতপুরের চিলনিয়া নদীর ব্রীজের উপর ছিনতাইয়ের ঘটনাটি ঘটে। এসময় উপজেলার আনন্দপুর ইউনিয়নের দক্ষিণ আনন্দ পুরের জামাল উদ্দিন মজুমদার (২৮) নামে একজনকে চুরির  পোচ দিয়ে আহত করেন।

পুলিশের হাতে ধৃত ছিনতাইকারীরর নাম মো.মেজবাহ উদ্দিন রাজু (২৬)।

 

আহত ভুক্তভোগী জামাল উদ্দিন  জানান, ১২ জুলাই আনুমানিক রাত সাড়ে বারোটার সময়ে সিএনজি চালিত একটি অটোরিক্সা করে আমি বাড়ির উদ্দেশ্য আসার সময়ে বন্ধুয়া ব্রীজের নিকট আসলে গাড়িতে থাকা যাত্রী হিসেবে  একদল ছিনতাইকারীর কবলে পড়ি। এসময়ে ছিনতাইকারীরা মারধর করে এবং ছুরি দিয়ে পোস মেরে আঘাত করে। এবং  আমার সব কিছু নিয়ে যায়।

 

ফুলগাজী থানার পুলিশের উপ – পরিদর্শক (এসআই)  মোশাররফ হোসেন জানান, বুধবার রাত আনুমানিক  সাড়ে বারোটার সময়ে আমরা টহল অবস্থায় বন্ধুয়া ব্রীজের কাছে গেলে দেখতে পাই একজন লোক চিৎকার করেছে। এসময় পুলিশের উপস্থিতি টেরপেয়ে ছিনতাইকারীরা পালিয়ে গেলেও এক ছিনতাইকারীকে অাটক করতে সক্ষম হই। এসময় তাঁর নিকট থেকে একটি চাপাতি একটি ছোরা ও নাম্বার বিহীন একটি সিএনজি চালিত  অটোরিক্সা  উদ্ধার করা হয়েছে।

 

ফুলগাজী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমএম মুর্শেদ বন্ধুয়াতে ছিনতাই করার সময়ে পুলিশ মেজবাহ উদ্দিন রাজু নামে একজন ছিনতাইকারীকে অাটকের বিষয় নিশ্চিত করে বলেন, সে ফেনী সদর উপজেলার কাজির বাগ ইউনিয়নের মালিপুর গ্রামের আবদুল মন্নানের ছেলে।

তাঁর বিরুদ্ধে আহত  জামাল উদ্দিন বাদী হয়ে  ফুলগাজী থানায় ছিনতাইয়ের অভিযোগে মামলা রুজু করেছেন। আসামিকে আজ বৃহস্পতিবার (১৩ জুলাই) আদালতের মাধমে কারাগারে প্রেরন করা হয়েছে।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *