Main Menu

সোনাগাজীতে প্রকল্পের মাছ লুট: সাংসদের বিরুদ্ধে থানায় অভিযোগ

 

ফেনী প্রতিনিধি :

ফেনী-৩ আসনের এমপি জেদ্দা আওয়ামী লীগের সভাপতি রহিম উল্যার বিরুদ্ধে মৎস্য খামারের ১০ লাখ টাকার মাছ লুটের অভিযোগ করেছেন মহিউদ্দিন নামের এক মৎস্য চাষী। শনিবার বিকালে মহিউদ্দিন বাদী হয়ে সোনাগাজী থানায় লিখিত অভিযোগ করেছেন। অভিযুক্ত এমপি রহিম উল্যা বিষয়টিকে পরিকল্পিত বলে দাবি করেছেন।

অভিযোগ সূত্রে জানা যায়, সোনাগাজী উপজেলার মুহরী প্রজেক্ট এলাকায় রহিম উল্যার মৎস্য খামারের সঙ্গে অভিযোগকারী মহিউদ্দিনের চৌধুরী ফিশারিজ নামে মাছের খামার রয়েছে। শুক্রবার রাত ২টায় এমপি রহিম উল্যার উপস্থিতিতে চৌধুরী ফিশারিজের তত্ত্বাবধায়ক শেখ রফিদ ও আক্তার হোসেনকে পিটিয়ে জেলে মোশারফ হোসেনকে দিয়ে খামারে চারটি পুকুরের প্রায় ২০০ মণ মাছ লুট করে নেয়। লুট করা মাছের বর্তমান বাজারমূল্য ১০ লাখ টাকা বলে উল্লেখ করা হয়। সংবাদ পেয়ে মহিউদ্দিন খামারে হাজির হলে তাকে হত্যার হুমকি দেন এমপি রহিম উল্যা।

এমপি রহিম উল্যাহ জানান, চৌধুরী ফিশারিজের পাশ ঘেঁষে তার মালিকানাধীন মাছের খামার রয়েছে। চৌধুরী ফিশারিজের পুকুরের পাড় ধসে পড়ায় তার পুকুরের মাছ  চলে যায়। চৌধুরী ফিশারিজের মালিক মহিউদ্দিনকে বারবার পুকুরপাড় মেরামতের জন্য বলা হলেও তারা কোনো উদ্যোগ নেয়নি। এখন উল্টো তার বিরুদ্ধে মাছ লুটের অভিযোগ তুলছেন।

সোনাগাজী থানার ওসি হুমায়ুন কবির অভিযোগ পাওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *