Main Menu

কুমিল্লায় দুই স্কুলছাত্রীকে ধর্ষণ : আটক-১

মো.আব্দুর রহিম বাবলু,কুমিল্লা প্রতিনিধি :

কুমিল্লায় স্কুলছাত্রীকে গণধর্ষণের ঘটনায় পুলিশ ও স্থানীয়রা জানায়,  নগরীর একটি স্কুলের ৬ষ্ঠ শ্রেণির ছাত্রী (১২) এবং তার বোনের মেয়ে তৃতীয় শ্রেণির ছাত্রী (৮) মঙ্গলবার রাতে নগরীর বাগানবাড়ি এলাকার বাসা থেকে মায়ের সঙ্গে রাগ করে বেরিয়ে যায়। রাতে তারা নগরীর গোবিন্দপুর এলাকার পূর্ব পরিচিত একটি বাসায় রাত্রি যাপন করে।

বুধবার সকাল ১০টার দিকে তারা বাসায় ফেরার পথে নগরীর শাকতলা-গোবিন্দপুর চৌমোহনী থেকে ৫/৬ জন যুবক জোরপূর্বক দুইজনকে উঠিয়ে নেয়। পরে নগরীর শাকতলা এলাকার একটি পরিত্যক্ত ভবনে নিয়ে পালাক্রমে গণধর্ষণ করে।

খবর পেয়ে তাদের আত্বীয়রা সেখানে পৌছলে ধর্ষকরা তাদের নিকট উল্টো ২০ হাজার টাকা দাবি করে এবং বিষয়টি পুলিশকে না জানানোর হুমকি দেয়।

পরে রাত ৯টার দিকে এক আত্বীয়ের সহায়তায় নির্যাতিতাদের থানায় নিয়ে যাওয়া হয়। এ ঘটনায় ভিকটিমদ্বয়ের আত্মীয়  এক নারী বাদী হয়ে ৩ ধর্ষককে এজাহার নামীয় এবং অজ্ঞাতনামা আরও ৪/৫ জনের বিরুদ্ধে  সদর দক্ষিণ মডেল থানায় মামলা দায়ের করেছেন।

এ বিষয়ে রাতে সদর দক্ষিণ মডেল থানার ওসি নজরুল ইসলাম জানান, রাতে ভিকটিমরা থানায় আসার পর তাদের অভিযোগের প্রেক্ষিতে মামলা  রেকর্ড করা হয়েছে। ধর্ষকদের গ্রেফতারে অভিযান চলছে, এরই মধ্যে সজিব নামের একজনকে আটক করা হয়েছে।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *