Main Menu

বিশিষ্ট সমাজ সেবক নুরুল আবছার বাচ্ছুর দাপন সম্পন্ন

নিজস্ব প্রতিবেদকঃ

বিশিষ্ট সমাজ সেবক ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন হাসপাতাল এন্ড রিসার্চ ইনস্টিটিউট ফেনীর সাধারণ সম্পাদক ও ফেনী ডায়াবেটিক হাসপাতালের সাবেক সাধারণ সম্পাদক নুরুল আবছার বাচ্ছুর নামাজে জানাযা ৮ ডিসেম্বর বৃহস্পিবার সকাল ১১টায় ফেনী ভাষা শহীদ সালাম স্টেডিয়ামে অনুষ্ঠিত হয়।
জানাযায় বীর মুক্তিযোদ্ধা ও সাবেক মন্ত্রী লেঃ কর্ণেল (অবঃ) জাফর ইমাম বীর বিক্রম, ফেনী-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী, ফেনী জেলা প্রশাসক মো. আমিন উল আহসান, ফেনী জেলা পরিষদের সদ্য সাবেক প্রশাসক আজিজ আহম্মদ চৌধুরী, জেলা আওয়ামী লীগের সভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান আব্দুর রহমান বি.কমসহ বিভিন্ন শ্রেণী পেশার বিপুল সংখ্যক মানুষের ঢল নামে।
জানাযা শেষে মুরহুমের নুরুল আবছার বাচ্ছুর কফিনে শ্রদ্ধা জানিয়ে পুষ্পস্তবক অর্পন ফেনী-২ আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী, ফেনী ডায়াবেটিক সমিতির কর্মকর্তা কর্মচারী বৃন্দ ও প্যাথলজী বিভাগ, ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন হাসপাতাল এন্ড রিসার্চ ইনস্টিটিউট ফেনীর কর্মকর্তা ও প্যাথলজী বিভাগ, ফেনী জেলা ক্রীড়া সংস্থা, ফেনী সুপার মার্কেট ব্যবসায়ী সমিতি ও স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর জয়নাল আবেদীন লিটনসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের কর্মকর্তারা।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *