Main Menu

রংপুরে সাংবাদিক মারুফকে কুপিয়ে হত্যার চেষ্টা: বিএমএসএফ’র নিন্দা

নিজস্ব প্রতিবেদক: ইয়ুথ বাংলা টিভির রংপুর প্রতিনিধি,  সাপ্তাহিক চলমান বার্তা পত্রিকার নির্বাহী সম্পাদক ও পত্রিকাটির রংপুর ব্যুরো প্রধান হাজী মারুফকে ধারালো অস্ত্র দিয়ে গুরুতর জখম করেছে সন্ত্রাসীরা। গতকাল শনিবার রাতে রংপুরের দমদমা ব্রিজে কাছে এ ঘটনা ঘটে।

জানা যায়, গতকাল শনিবার রাত সাড়ে এগারটার দিকে পত্রিকার নিয়মিত কাজ শেষে বাসায় ফেরার পথে সন্ত্রাসীরা তার উপর অতর্কিত হামলা চালায়। আঘাতের ধরণ দেখে মনে হচ্ছে মেরে ফেলার উদ্দেশ্যে এই হামলা করা হয়। স্থানীয়রা আহত সাংবাদিক মারুফকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। নাকের আঘাত গুরুতর হওয়ায় রংপুর মেডিকেলের চিকিৎসক ঢাকায় নেয়ার পরামর্শ দেন। শেষ খবর পাওয়া পর্যন্ত মারুফকে ঢাকায় আনার প্রস্তুতি চলছে।

পারিবারিক সূত্রে জানা গেছে, চিহ্নিত সন্ত্রাসীরা এ হামলা চালিয়েছে। হামলাকারীদের চিনতে পেরেছে। এদিকে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম,  রংপুরে সাংবাদিক মহল এ হামলা তীব্র নিন্দা ও হামলাকারীদের দ্রুত আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছেন।

এ বিষয়ে যোগাযোগ করা হয়ে রংপুরের কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এ বি এম জাহিদুল ইসলাম বলেন, তিনি কোন লিখিত অভিযোগ পাননি। তবে  অভিযুক্ত চিহ্নিত সন্ত্রাসীদের গ্রেফতারে অভিযান চলছে।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *