দায়িত্ববান ছাত্রের কর্তব্য নিজের এলাকার ভালো মন্দের খোজ খবর রাখা- লিপটন

নিজস্ব প্রতিবেদক:   ৮ জুন রোজ বৃহস্পতিবার সন্ধ্যায় ঢাকা বিশ্ববিদ্যালয় বিজনেস ফ্যাকাল্টির একাডেমিক ভবনের ৪র্থ তলায়  ঢাকাস্থ সোনাগাজী-দাগনভূঞা ছাত্র কল্যান পরিষদের উদ্যেগে ‘ঢাকাস্থ সোনাগাজী-দাগনভূঞা শিক্ষার্থীদের পরিচিতি ও ইফতার মাহফিল’।

অনুষ্ঠানে  প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামীলীগ এর কেন্দ্রীয় উপ-কমিটির সাবেক সহ সম্পাদক জহির উদ্দিন মাহমুদ লিপটন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, লালবাগ থানা আওয়ামীলীগ এর সাধারন সম্পাদক মতিউর রহমান জামাল, উক্ত অনুষ্ঠানে বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটিতে স্থান পাওয়া সোনাগাজী-দাগনভূঞার সকল নেতৃবৃন্দের উপস্থিতিতে ঢাকাস্থ অধিকাংশ শিক্ষার্থী অংশগ্রহন করেন।

প্রধান অতিথির বক্তব্যে জহির উদ্দিন মাহমুদ লিপটন সোনাগাজী-জোরালগঞ্জের সডকে সেতুমন্ত্রীর হস্তক্ষেপের প্রসঙ্গে বলেন “শুধুমাত্র নেতাদের জন্য নয় একজন বিশ্ববিদ্যালয় পডুয়া দায়িত্ববান ছাত্রের কর্তব্য হল নিজের এলাকার ভালো মন্দের খোজ খবর রাখা” তিনি আরো বলেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৮ বছরের ক্ষমতায় সোনাগাজী -দাগনভূঞার প্রায় সকল সডক পাকা রাস্তায় রুপান্তরিত হয়েছে, তিনি উপস্থিত শিক্ষার্থীদের ঐক্যবদ্ধ হয়ে নিজস্ব এলাকার উন্নায়নে কাজ করার অনুরোধ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *