Main Menu

ফেনী পুলিশ সুপারের সহযোগীতায় হুইল চেয়ার পেয়েছে প্রতিবন্ধী শাহীন

মো. রিয়াদ হোসেন:

গত ১১মে বৃহস্পতিবার ফেনীর দৈনিক পত্রিকা ফেনী প্রতিদিন-এ ‘পাঁচগাছিয়ার প্রতিবন্ধী শাহীন সকলের সহযোগীতায় বাঁচতে চায়’ শিরোনামে সংবাদ প্রকাশের পর প্রতিবন্ধী শাহীন হুইল চেয়ার পেয়েছে।প্রকাশিত সংবাদ ফেনী পুলিশের শীর্ষ কর্মকর্তা পুলিশ সুপার এস এম জাহাঙ্গীর আলম সরকারের নজরে পড়ে।

 

জনবান্ধন এই পুলিশ কর্মকর্তা ফেনীতে আসার পর থেকেই আর্তমানবতার সেবায় কাজ করে যাচ্ছেন। তারই ধারাবাহিকতায় তিনি হুইল চেয়ারের জন্য সহযোগীতা চান সদর উপজেলার পাঁচগাছিয়া ইউপি চেয়ারম্যান আনোয়ার হোসেন মানিক’র কাছে। তিনি নিজের ব্যক্তিগত তহবিল থেকে হুইল চেয়ার দেওয়ার কথা জানান। তারই পেক্ষিতে ২৮মে রবিবার সকালে ফেনীর পুলিশ সুপার কার্যালয়ের সামনে প্রতিবন্ধী মো: শাহীনকে হুইল চেয়ার বিতরন করা হয়।

 

হুইল চেয়ার বিতরণের সময় উপস্থিত ছিলেন পুলিশ সুপার এস এম জাহাঙ্গীর আলম সরকার, জেলা গোয়েন্দা পুলিশের ওসি আহমেদ নাসির উদ্দিন মোহাম্মদ, ডি আই ওয়ান মোঃ শাহীনুজ্জামান, রিজার্ভ অফিসের ইন্সপেক্টর রফিকুল ইসলাম, পাঁচগাছিয়া ইউপি চেয়ারম্যান আনোয়ার হোসেন মানিক, সাপ্তাহিক বর্ণমালার সম্পাদক আবু তাহের ভূঁঞা,এশিয়ান টিভির স্টাফ রিপোর্টার ও ফেনী প্রতিদিনের নির্বাহী সম্পাদক সিদ্দিক আল মামুন, ফেনী প্রতিদিন পত্রিকার সদর প্রতিনিধি মোঃ রিয়াদ হোসেনসহ পুলিশ প্রশাসনের উর্ধতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *