Main Menu

১২২কেজি গাঁজাসহ তিন মাদক বিক্রেতা আটক

ফেনী:
র‌্যাপিড এ্যাকশন ব্যটালিয়ান-র‌্যাব, ফেনী ক্যাম্পের একটি টহলদল অভিযান চালিয়ে ১২২ কেজি গাঁজাসহ তিন মাদক কারবারিকে আটক করেছে। যার বাজার মুল্য প্রায় ২০লক্ষ টাকা । এবং মাদক বহনে ব্যবহৃত একটি মাইক্রোবাস জব্দ করেছে র‌্যাব।
জানাযায়, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে সোমবার রাতে র‌্যাবের একটি টহলদল ফেনী-চট্টগ্রাম সীমান্ত করেরহাট এলাকায় একটি মাইক্রোবাস থামিয়ে তল্লাশি করে। গাড়ী থেকে ৬০ বস্তা গাঁজা উদ্ধার করা হয়। এসময় ওই গাড়ীর চালক ও দুই মাদক বিক্রেতাকে আটক করা হয়। তারা হলেন, কুমিল্লা জেলার লাঙ্গলকোর্ট থানার অলি আহম্মদের ছেলে ইউছূফ মিয়া(৫০), চৌদ্দগ্রাম থানার চৌধুরী মিয়ার ছেলে বেলাল হোসেন(৩৫) ও চট্টগ্রাম জেলার ফটিকছড়ি থানার ননা দাসের ছেলে ফিক দাস(৩৭)।

র‌্যাব-৭ ফেনী ক্যাম্পের কোম্পানী অধিনায়ক (উপ-পরিচালক) স্কোয়াড্রন লীডার মোহাম্মদ সাদেকুল ইসলাম বলেন, র‌্যাবের টহলদল নিয়মিত অভিযান চালিয়ে তিন মাদক কারবারিসহ ৬০বস্তা গাঁজা উদ্ধার করেছে। যার ওজন প্রায় ১২২ কেজি এবং এর বাজারমুল্য প্রায় ২০লক্ষ টাকা।

তিনি আরো বলেন, ভারত থেকে আসা গাঁজা কুমিল্লা সীমান্ত এলাকা থেকে সংগ্রহ করে দেশের বিভিন্ন জেলায় উচ্চ মুল্যে বিক্রি করে ধৃতরা। তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা রুজু করে ফেনী মডেল থানার মাধ্যমে আদালতে সোপর্দ করা হয়েছে।

শেয়ার করুনঃ





Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *