Main Menu

আত্মসমর্পণ করুন, নয়ত মৃত্যুর জন্য প্রস্তুত থাকুন: স্বরাষ্ট্রমন্ত্রী

বরিশাল প্রতিনিধি:
প্রকাশঃ ২৮-১১-২০১৬।
– স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল জলদস্যু ও বনদস্যু বাহিনীর সদস্য এখনো যাঁরা পলাতক আছেন, তাঁদের দ্রুত আত্মসমর্পণ করার আহ্বান জানিয়েছেন। সোমবার বেলা ১১টায় বরিশালে র্যাব-৮-এর কার্যালয়ে এক আত্মসমর্পণ অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।
স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ‘আত্মসমর্পণ করুন নয়ত মৃত্যুর জন্য প্রস্তুত থাকুন। কেননা অচিরেই আমরা সুন্দরবনে বনদস্যু ও জলদস্যুদের নির্মূলে অভিযান পরিচালনা করব। আর অপার সম্ভাবনার এই বনাঞ্চল রক্ষায় আমরা দৃঢ়প্রতিজ্ঞ। কেবল দস্যুরাই নয়, এদের মদদ ও অর্থদাতাদের তালিকা তৈরি করা হচ্ছে। তাদের পরিণতি হবে আরো ভয়াবহ’।
অনুষ্ঠানে সুন্দরবনের বনদস্যু খোকাবাবু বাহিনী অস্ত্র, গোলাবারুদসহ স্বরাষ্ট্রমন্ত্রীর কাছে আত্মসমর্পণ করেন। এদিন বাহিনীর প্রধানসহ ১২ দস্যু আত্মসমর্পণ করেন। এ সময় তাঁরা ২২টি দেশি-বিদেশি আগ্নেয়াস্ত্র ও ১ হাজার ৩টি গুলি জমা দেন।
মন্ত্রী বলেন, বর্তমানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের অধীনে দেশ অর্থনৈতিকভাবে এগিয়ে চলছে। এই ধারা অব্যাহত রাখতে জঙ্গিবাদ, সন্ত্রাসবাদের ন্যায় দস্যুদেরও রেহাই দেওয়া হবে না। প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুসরণে আমরা ব্লু ইকোনমির দিকে যাচ্ছি। সে ক্ষেত্রে অপার সম্ভাবনার সুন্দরবনকে দস্যুদের হাত থেকে মুক্ত করতে পুলিশ, কোস্ট গার্ড ও র্যাবকে আরো শক্তিশালী করছি। তাই যারা এখনও দস্যুতা করে চলছেন তারা আত্মসমর্পণ করুন। নতুবা আমাদের বাহিনী অচিরেই অপারেশন পরিচালনা করলে ভয়ানক পরিস্থিতি হবে।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *