বাঁশখালী সড়ক দুর্ঘটনায় নিহত ১ আহত ৩

বাঁশখালী (চট্টগ্রাম) প্রতিনিধি
চট্টগ্রাম বাঁশখালী পিএবি সড়কের পাইরাং দেলাইয়ার দোকান নামক স্থানে বাস সিএনজি অটো রিকশা সংঘর্ষে মাদ্রাসা অধ্যক্ষ মীর মোহাম্মদ মোরশেদুল হক (৫৫) ঘটনাস্থলে নিহত হয়েছে। তিনি সাধনপুর ইউনিয়নের মীর বাড়ীর আব্দুর রউবের ছেলে।

সোমবার (১১ জুলাই) সকাল ১০ টার দিকে বাঁশখালী পিএবি সড়কের পাইরাং দেলাইয়ার দোকান এলাকায় দুর্ঘটনাটি ঘটে।
বাঁশখালী স্বাস্থ্য কমপ্লেক্স এর জরুরী বিভাগের চিকিৎসক ডাক্তার অমিত দাশ বলেন, দুুর্ঘটনায় মীর মোহাম্মদ মোরশেদুল হক নামের একজন ভারপ্রাপ্ত অধ্যক্ষ মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়েছে। আহত অলক নামের একজন কে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
বাঁশখালী পিএবি সড়কের পাইরাং দেলাইয়া দোকানে সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত কালীপুর ইউনিয়নে রুদ্র পাড়া মতিলাল দেব নাথ এর ছেলে অলক দেব নাথ (২০) কে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। শেখেরখীল ইউনিয়নের ৮নং ওয়ার্ডে আহত রুহুল আমিনের ছেলে মো: মোজাম্বেল (৩০) কে বাঁশখালী স্বাস্থ্য কমপ্লেক্স এ ভর্তি দেওয়া হয়েছে। অপর আহত সিএনজি টেক্সী চালকএর নাম জানা যায়নি। শেখেরখীল দারুচ্ছালাম আর্দশ সিনিয়র মাদ্রাসায় ছাত্র নুরুল আলম জানান মাদ্রাসায় প্রাক্তন ছাত্রদের একটি অনুষ্ঠানে যোগ দিতে সাধনপুর নিজ বাড়ি থেকে মাদ্রাসায় আসার পথে এ দুর্ঘটনাটি ঘটে। তিনি নাপোড়া এলাকায় ভাড়া বাসায় থেকে প্রতিষ্ঠান পরিচালনা করত। ঈদুল আযাহা বন্ধে বাড়িতে ছিলেন। তার তিন ছেলে দুই মেয়ে রয়েছে।
প্রত্যক্ষ দর্শীরা জানান, দ্রæত গামী স্পেশাল সার্ভিস (ঢাকা মেট্টো-জ-১১-০১৬৪) বাসটি চট্টগ্রাম যাওয়ার পথে নাম্বার বিহিন সিএনজি অটোরিকশাকে চাপা দিলে ঘটনাস্থলে থাকা ব্যবসায়ী সাধারণ জনগণ গিয়ে নিহত ও আহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।
বাঁশখালী থানার অফিসার ইনচার্জ কামাল উদ্দিন বলেন, নিহত পরিবারের আবেদন এর ফলে ময়না তদন্ত ছাড়া মীর মোরশেদুল হক এর লাশ হস্তান্তর করা হয়েছে। দুর্ঘটনায় কবলিত বাস ও সিএনজি অটোরিকশা জব্দ করা হয়েছে, চালক পলাতক রয়েছে। পুলিশ ঘটনাস্থলে পরিদর্শন করেছে। পরবর্তীতে এ ঘটনায় অপমৃত্যু মামলা দায়ের হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *