Main Menu

রামগড়ে ছাত্রলীগের ৭৪তম প্রতিষ্ঠাবাষির্কী পালিত

মোশারফ হোসেন ,
রামগড় খাগড়াছড়ি :
খাগড়াছড়ি’র রামগড়ে বাংলাদেশ ছাত্রলীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী ব্যাপক উৎসাহ উদ্দিপনার মধ্যদিয়ে উদযাপন করা হয়েছে, মঙ্গলবার (৪ জানুয়ারি) বিকেল ৩ টায় উপজেলা ছাত্রলীগের আয়োজনে রামগড় বিজয় ভাস্কর্যের সামনে থেকে উপজেলা ছাত্রলীগের সভাপতি কাউছার হাবীব শোভন এর নেতৃত্বে এক বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়।

র‌্যালীটি রামগড় পৌর শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে পুনরায় বিজয় ভাস্কর্যে’র এসে শেষ হয়। র‌্যালী শেষে প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে রামগড় লেকস্থ বিজয় ভাস্কর্যে সামনের মাঠে এক আলোচনা সভার আয়োজন করা হয়। সন্ধায় সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয় রামগড় উপজেলা ছাত্রলীগের পক্ষ থেকে।

উপজেলা ছাত্রলীগের সভাপতি কাউছার হাবীব শোভনের সভাপতিত্বে ও পৌর ছাত্রলীগের সহ সভাপতি ইসমাইল হোসেনের সঞ্চালনায় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন,খাগড়াছড়ি জেলা পরিষদের চেয়ারম্যান মংশেপ্রু চৌধুরী (অপু), বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও খাগড়াছড়ি পৌরসভার মেয়র নির্মলেন্দু চৌধুরী, রামগড় উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোস্তফা হোসেন, সাধারণ সম্পাদক কাজী নুরুল আলম আলমগীর, উপজেলা পরিষদের চেয়ারম্যান বিশ্ব প্রদীপ কার্বারী পৌরসভার মেয়র রফিকুল আলম কামাল প্রমুখ।

এছাড়াও উপস্থিত ছিলেন খাগড়াছড়ি জেলা ছাত্রলীগের আহ্বায়ক অভিক মোহন ত্রিপুরা, সাবেক ছাত্র নেতা ইয়াকুব ও মোঃ শাহ আলম। এ সময় বিভিন্ন উপজেলা, ইউনিয়ন ও পৌরসভা বিভিন্ন ওয়ার্ড আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও সহযোগী সংগঠনের সাবেক ও বর্তমান নেতাকর্মীবৃন্দসহ সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করুনঃ





Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *