Main Menu

সকল মানুষের আশা-আকাঙ্ক্ষা স্বপ্ন শেখ হাসিনাকে ঘিরে: পানিসম্পদ উপমন্ত্রী

শরীয়তপুর প্রতিনিধি :
বাংলাদেশের মানুষের সকল আশা আকাঙ্ক্ষা ও স্বপ্ন একমাত্র প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ঘিরে। এমন মন্তব্য করেছেন পানিসম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম।

আজ শুক্রবার (৩১ ডিসেম্বর) দুপুর ১২টায় শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলার দক্ষিণ তারাবুনিয়া ইউনিয়নের মালবাজার এলাকায় জয়বাংলা ব্রিজের নির্মাণ কাজের অগ্রগতি দেখতে আসেন বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক পানিসম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম এমপি।

৯ কোটি টাকা ব্যয়ে ৮১ মিটার লম্বা জয় বাংলা সেতুর নির্মাণ কাজের অগ্রগতি পরিদর্শন করেন তিনি। এর আগে মন্ত্রী দক্ষিণ ও উত্তর তারাবুনিয়া ইউনিয়নে দুই হাজার শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করেন।

এ সময় মন্ত্রী বলেন, বর্তমান আওয়ামী লীগ সরকারের প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা ছাড়া বিএনপি জাতীয় পার্টি কোন সরকারই দেশের জনগণের ভাগ্য উন্নয়নের জন্য কাজ করেনি। তারা শুধু আগুন সন্ত্রাস আর নিজেদের পকেট ভরে লুটেপুটে খেয়েছেন সব। আর বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধুর মতোই জনগণের কল্যাণে দিনরাত পরিশ্রম করে যাচ্ছেন। তাই প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি আস্থা আর আকাঙ্ক্ষার জায়গা তৈরি হয়েছে সাধারণ মানুষের। এজন্য সাধারণ মানুষের স্বপ্ন আর আশা আকাঙ্ক্ষা সবই কিছুই প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ঘিরে। আরো বলেন বাংলাদেশের স্থপতি সর্বকালের শ্রেষ্ঠ বাঙালি বাঙালি জাতির অবিসংবাদিত নেতা বিশ্ববন্ধু জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা জননেত্রী শেখ হাসিনার হাতে নিরাপদ। শেখ হাসিনার হাত ধরেই অগ্রযাত্রার বাংলাদেশ আজ মধ্যমা এর উন্নত বাংলাদেশের স্বপ্ন দেখছেন।

এসময় ভেদরগঞ্জ উপজেলা চেয়ারম্যান হুমায়ুন কবির মোল্লা, নিবার্হী কর্মকর্তা তানভির আল নাসিফ নবনির্বাচিত চেয়ারম্যান শাহ জালাল মাল সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুনঃ





Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *