Main Menu

নোয়াখালীতে প্রার্থীর নিরাপত্তা ও সুষ্ঠু ভোট গ্রহণের দাবি

নোয়াখালী প্রতিনিধি :
আগামী ২৬ ডিসেম্বর অনুষ্ঠিত নোয়াখালী সদর উপজেলার দাদপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে নিজ এবং কর্মী-সমর্থকদের নিরাপত্তা চেয়ে এবং সুষ্ঠু ভোট গ্রহণের দাবি ও নির্বাচনকে সামনে রেখে নেতাকর্মীদের হয়রানির প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন স্বতন্ত্র আনারস প্রতীকের প্রার্থী মিজানুর রহমান শিপন।

রোববার দুপুর ১২টায় ওই ইউনিয়নের খলিফারহাট বাজারে নিজ নির্বাচনী কার্যালয়ে এ সংবাদ সম্মেলন করেন তিনি।
সংবাদ সম্মেলনে মিজানুর রহমান শিপন অভিযোগ করে বলেন, নির্বাচনে তার প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগ মনোনিত নৌকা প্রতীকের প্রার্থী দেলোয়ার হোসেন দেলু আমি এবং আমার নেতাকর্মী, সমর্থকদের মিথ্যা মামলায় জড়িয়ে গ্রেপ্তারসহ বিভিন্নভাবে হয়রানির পরিকল্পনা করছে।

প্রতিনিয়ত আমার নির্বাচনী অফিসসহ নেতাকর্মীদের বাড়ি-ঘরে হামলা চালিয়ে ভাঙচুর করা হচ্ছে। ভোটের দিন কেন্দ্র দখল করে নিবে বলেও সাধারণ ভোটারদের হুমকি-ধমকি দিচ্ছে, কেন্দ্রে যেতে তাদের নিষেধ করছে তার লোকজন।

তিনি বলেন, নৌকা প্রতীকের লোকজন প্রকাশ্যে বলে বেড়াচ্ছে ভোটের আগে তারা আমার নির্বাচনী অফিসগুলো ভাংচুর করবে এবং তারা তাদের নিজেদের অফিস ভেঙ্গে আমি এবং আমার কর্মী-সমর্থকদের মামলা দিয়ে গ্রেফতার করাবে। আমার কর্মী-সমর্তকরা যদি নির্বাচনী মাঠ থেকে সরে না যায়, তাহলে তাদের বাড়ি-ঘরে হামলা চালিয়ে এলাকা ছাড়া করবে।

মিজানুর রহমান শিপন আরো বলেন, নির্বাচনকে সামনে রেখে নৌকার প্রার্থীর এমন কর্মকান্ডে সুষ্ঠু নির্বাচনের পরিবেশ নষ্ট হচ্ছে। এছাড়াও আমার বিরুদ্ধে বিভিন্ন ধরনের ষড়যন্ত্র করা হচ্ছে। নিজের ও নেতাকর্মীদের নিরাপত্তা চেয়ে একটি সুষ্ঠু নির্বাচনের দাবি করেন এ প্রার্থী।
সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, ইউনিয়ন আওয়ামী লীগ নেতা নুরুল আমিন, ইকবাল হোসেন, ছাত্রলীগ নেতা রফিকুল ইসলাম রাসেল, সোহরাব হোসেন রুবেল প্রমূখ।

অভিযোগের বিষয়টি অস্বীকার করে পাল্টা অভিযোগ করে নৌকা প্রতীকের প্রার্থী দেলোয়ার হোসেন দেলু জানান, স্বতন্ত্র প্রার্থীর কোন নেতাকর্মীকে আমরা হয়রানি করছিনা বরং তার লোকজন আমার লোকজনকে হয়রানি করছে। আমার পথসভায় যাওয়ার পথে ভাঙচুর করা হয়েছে কয়েকটি অটোরিকশা। এসব বিষয়সহ সুষ্ঠু ভোটের দাবিতে রিটার্নিং কর্মকর্তাকে লিখিত দেওয়া হয়েছে।

শেয়ার করুনঃ





Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *