Main Menu

চেয়ারম্যান প্রার্থীর প্রচার গাড়িতে থেকে পড়ে দুই স্কুল ছাত্রের মৃত্যু

নোয়াখালী প্রতিনিধি :
নোয়াখালী সদর উপজেলার চরমটুয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীর প্রচার মিছিলের পিকআপ থেকে পড়ে দুই শিশুর মৃত্যু হয়েছে। এ দুর্ঘটনায় আহত হয়েছে আরও দুইজন।

বুধবার (১৫ ডিসেম্বর) রাত পৌনে ৮টার দিকে সদর উপজেলার চরমটুয়া ইউনিয়নের মনারখিল গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত মেহেরাজ উদ্দিন (১২) ওই ইউনিয়নের রাউলদিয়া গ্রামের পাটোয়ারী বাড়ির মো. মোহনের ছেলে। মেহেরাজ স্থানীয় ঠেকারহাট হাজী আহম্মদ উল্ল্যা উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির ছাত্র ছিলো। অপরদিকে মো. সম্্রাট (১১) পশ্চিম ব্রক্ষ্মপুর গ্রামের মো. সবুজের ছেলে। স্থানীয় উদয় সাধুরহাট ইকরা প্রি-ক্যাডেট একাডেমির পঞ্চম শ্রেণির ছাত্র ছিল সম্রাট।

আহতরা হলো দক্ষিণ জগৎপুর গ্রামের নূর ইসলামের ছেলে মো. রাসেল (২০) এবং মো. সেলিমের ছেলে জয়নাল (২১)। তাদের নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয়রা জানান, বুধবার বিকেল থেকে পিকআপ ভ্যানে করে উপজেলার ১নং চরমটুয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী কামাল উদ্দিন বাবলুর নির্বাচনী প্রচারণায় অংশ গ্রহণ করে মেহেরাজ, সম্রাট সহ স্থানীয় ৮-১০জন স্কুল ছাত্র। প্রচরণার এক পর্যায়ে পিকআপটি রাত ৮টার দিকে চরমটুয়া ইউনিয়নের মনারখিল গ্রামের পীর মোছলেহ উদ্দিন সাহেবের মাজারের সামনে এসে পৌঁছলে চলন্ত পিকআপ ভ্যানের পিছনের ঢালাটি আকস্মিক খুলে যায়।

এতে পিকআপে থাকা ৩-৪ জন স্কুল ছাত্র পিকআপ থেকে নিচে পড়ে যায়। এ সময় মেহেরাজ পিকআপের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলে মারা যায়। আহতদের প্রথমে নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়। সেখান থেকে ঢাকায় নেওয়ার পথে রাত ২টার দিকে মারা যায় সম্রাট।
বিষয়টি নিশ্চিত করেছেন চরমটুয়া ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান।

অভিযোগের বিষয়ে জানতে চাইলে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী কামাল উদ্দিন বাবলু বলেন, আমার নির্বাচনী প্রচারণায় নয়, তবে বিজয় দিবস উপলক্ষে আয়োজিত বিজয় র‌্যালিতে অংশ নেওয়া একটি পিকআপের ড্রাইভার হঠাৎ হার্ড ব্রেক করলে পিকআপ ভ্যানের ডালা খুলে এ দুর্ঘটনা ঘটে।
সুধারাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাহেদ উদ্দিন দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পুলিশ খবর পেয়ে সেখানে গিয়েছিল। এ বিষয়ে আইনগত প্রদক্ষেপ নেওয়া হবে বলেও জানান ওসি।

শেয়ার করুনঃ





Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *