সোনাগাজীতে ছিনতাইকারী-পুলিশের সংঘর্ষ: আহত ৭ অস্ত্রসহ অাটক২

 

ফেনী প্রতিনিধি :ফেনীর সোনাগাজীতে পুলিশের সাথে ছিনতাইকারীদের সংঘর্ষের ঘটনায় ৫ পুলিশসহ ৭জন আহত হয়েছে। রবিবার দিবাগত রাত ১টার সময় উপজেলার মঙ্গলকান্দি ইউনিয়নের আনন্দিপুর গ্রামে এ ঘটনা ঘটে।

পুলিশ জানায়, রবিবার দুপুরে ব্যাংক কর্মকর্তার কাছ থেকে ছিনতাইকৃত টাকা উদ্ধার ও আসামীদের ধরতে উপজেলার মঙ্গলকান্দি ইউনিয়নের সমাসপুরে অভিযান চালায় পুলিশ। এসময় ছিনতাইকারী ও পুলিশের সাথে সংঘর্ষে এসআই তাজ উদ্দিন বাহার, এএসআই দেলোয়ার হোসেন, জাহাঙ্গীর আলম, কনস্টেবল রাকিব উদ্দিন, আবদুল খালেক, আবুল খায়ের ও ছিনতাইকারী নুর আলম রিয়াদ (২৭)ও রুবেল (২৯) আহত হয়। আহতদের সোনাগাজী স্বাস্থ্য কমপ্লেক্স ও ফেনী সদর হাসপাতালে ভর্তি করা হয়।  ঘটনাস্থল থেকে একটি এলজি ও ৫ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

এদিকে টাকা ছিনতাইয়ে ঘটনায় রোববার বিকালে গ্রামীণ ব্যাংক মঙ্গলকান্দি শাখার ব্যবস্থাপক মো. মোবারক হোসেন বাদি হয়ে নূর আলম রিয়াদ, রুবেল ও শেখ ফরিদ সহ ৩ ছিনতাইকারীর নাম উল্লেখ করে সোনাগাজী মডেল থানায় মামলা দায়ের করেছেন।

সোনাগাজী মডেল থানার ওসি মো. হুমায়ূন কবির  বলেন, মামলায় অপরাপর অপরাধীদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।

এর আগে রবিবার দুপুরে গ্রামীণ ব্যাংকের মাঠকর্মী নূরুল গনি (৩৫) মঙ্গলকান্দি ইউনিয়নের বিভিন্ন এলাকা থেকে সাপ্তাহিক কিস্তির টাকা সংগ্রহ করে আসার সময় ওই ইউনিয়নের সমপুর গ্রামের রাস্তার মাথায় আসলে ৩ জন ছিনতাইকারী তাকে চুরি দেখিয়ে ১ লাখ ৮ হাজার ৬২৮ টাকা ছিনিয়ে নিয়ে যায়। । ওই সময় ঘটনাস্থলে  গণপিটুনি দিয়ে নুর আলম রিয়াদকে পুলিশে সোপর্দ করে স্থানীয়রা। রাতে রুবেল নামে আরও একজনকে আটক করে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *