Main Menu

ইউপি নির্বাচন সুষ্ঠু এবং শান্তিপূর্ণ করার ঘোষনা দিলেন ফুলগাজীর ওসি

জিয়াউর রহমান, ফুলগাজী :
ফুলগাজীর ৬ ইউপিতে নির্বাচন হবে আগামী ১১নভেম্বর । যোগদানের পর ফুলগাজী থানার ওসি মঈন উদ্দিন’র জন্য এটি প্রথম নির্বাচন। এই নির্বাচনকে সুষ্ঠু এবং শান্তিপূর্ণ করতে সব ধরনের ব্যবস্থা নেয়ার ঘোষনা দিলেন তিনি।

রোববার সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এমন ঘোষনা দেন তিনি।

ওসি মঈন উদ্দিন বলেন, ফুলগাজীতে আগের নির্বাচনগুলোর অভিজ্ঞতা কাজে লাগিয়ে সুন্দর নির্বাচন উপহার দেওয়া হবে। কেউ যদি কোনো বিশৃঙ্খলা করার চেষ্টা করে তবে কোনো ছাড় দেওয়া হবে না। নির্বাচন নিয়ে প্রতিদ্বন্দ্বীরা শঙ্কা করতেই পারেন।

 

মানুষের মনেও শঙ্কা আসতেই পারে। তবে ভালো নির্বাচনের জন্য যত ধরনের প্রস্তুতি নেওয়া দরকার সবই ব্যবস্থা নেবে নির্বাচন কমিশন’র পাশাপাশি আইনশৃঙ্খলা বাহিনী। ঝুঁকিপূর্ণ কেন্দ্র গুলোতে অতিরিক্ত নিরাপত্তা ব্যবস্থা নেয়া হবে।

 

ফুলগাজীর থানার ওসি মঈন উদ্দিন

তিনি আরো বলেন , সুষ্ঠু ভোটের পরিবেশ বজায় রাখতে ফেনীর নবাগত পুলিশ সুপার আবদুল্লাহ আল মামুন মহোদয় প্রয়োজনীয় নির্দেশনা দিয়েছেন। সবার জন্য নির্বিঘ্ন পরিবেশ নিশ্চিত করছি আমরা। প্রয়োজনে আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্য বাড়ানো হবে, সব ধরনের তৎপরতাও বাড়ানো হবে।

 

ভোটারদের আহ্বান জানিয়ে তিনি বলেন, আপনারা ভীত হবেন না, নির্বিঘ্নে ভোট দিতে আসবেন। ভোটের ফলাফল ঘোষনা পর্যন্ত আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে সব ধরনের ব্যবস্থা নেয়ার আশ্বাস দিয়েছেন ফুলগাজী থানার ওসি মঈন উদ্দিন ।

শেয়ার করুনঃ





Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *