Main Menu

মার্কেটিং কর্মকর্তাকে মরিচের গুড়া মেরে মোটরসাইকেল ছিনতাই

নোয়াখালী প্রতিনিধি :
নোয়াখালীর সুবর্ণচরে এক মার্কেটিং কর্মকর্তাকে মরিচের গুড়া মেরে গতিরোধ করে মারধর করে মোটরসাইকেল,নগদ টাকা ও মুঠোফোন ছিনিয়ে নিয়েছে দুর্বৃত্তরা।

গত মঙ্গলবার (২ নভেম্বর) ভোররাতে উপজেলার চর আমান উল্যাহ ইউনিয়নের ৭নম্বর ওয়ার্ডের আজিজিয়া কচ্ছ মার্কেট এলাকায় এ ঘটনা ঘটে।

ভুক্তভোগী মো.দেলোয়ার হোসেন (২৫) সে ৭নং পূর্ব চরবাটা ইউনিয়নের ৭নম্বর ওয়ার্ডের অহিদের বাড়ির মো.ছেরাজুল হকের ছেলে। সে পেশায় আফতাব গ্রুপ সি-ট্রেড পার্টিলাইজার লিমিটেড সুবর্ণচর এরিয়ার মার্কেটিং অফিসার।

ভুক্তভোগী জানান, গত বুধবার সকাল ৯টায় কুমিল্লায় কোম্পানীর মিটিং থাকায় বাড়ি থেকে ভোর রাতে মোটরসাইকেল যোগে যাওয়ার পথে ৪ জন অস্ত্রধারী মুখোশ পরিহিত যুবক মরিচের গুড়া মেরে আমাকে আটক করে মারধর করলে আমি ঘটনাস্থলে অজ্ঞান হয়ে পড়ি। তাদের হাতে দেশীয় অস্ত্র, রামদা, পিস্তল ও লাঠি ছিলো।

এ সময় দুর্বৃত্তরা আমার থেকে একটি স্মার্টফোন, (ঢাকা মেট্রো হ-৫২-১৫-৫১) এর কোম্পানীর মোটরসাইকেল ও নগদ ৫৮ হাজার ৮০০ টাকা ছিনিয়ে নেয়।

স্থানীয় সূত্র জানান, আহত দেলোয়ারকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্স নিয়ে গেলে কর্মরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য নোয়াখালী সদর হাসপাতালে প্রেরণ করেন। বর্তমানে সে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। তারা আরো জানান, একই জায়গায় গত ৬ মাসের মধ্যে আরো কয়েকটি ঘটনা ঘটেছে।

চরজব্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.জিয়াউল হক জানান, এ বিষয়ে থানায় কেউ অভিযোগ করেনি। লিখিত অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষ আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করুনঃ





Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *