Main Menu

সোনাগাজীতে ইভটিজিংয়ের দায়ে এক যুবকের কারাদন্ড

সোনাগাজী (ফেনী) প্রতিনিধি :
ফেনীর সোনাগাজীতে যাতায়াতের পথে স্কুল ছাত্রীদেরকে ইভটিজিং করার অপরাধে ইউসুফ (৩০)নামে এক যুবককে কারাদন্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত । বুধবার সকালে উক্ত ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন সোনাগাজী উপজেলা সহকারী কমিশনার ভূমি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট লিখন বনিক ।

জানা যায়, উপজেলার দক্ষিণ পূর্ব চরচান্দিয়া আজিজুল হক মায়মুন আরা উচ্চ বিদ্যালয়ের তিন ছাত্রীকে একই এলাকার ফকির আহমদের ছেলে রাজমিস্ত্রী আবু ইউসুফ বিগত দুই সপ্তাহ যাবত বিভিন্ন অঙ্গভঙ্গির মাধ্যমে ইভটিজিং করে আসছিলেন।


ঘটনার বিষয়ে ছাত্রীরা তাদের স্কুলের শিক্ষক এবং অভিভাবকদের অবহিত করেন। বুধবার (৩ নভেম্বর) সকালে প্রতিদিনের মতো ওই ছাত্রীদেরকে স্কুলের উদ্দেশ্যে পাঠিয়ে কয়েকজন অভিভাবক তাদের পেছনে পেছনে সতর্ক অবস্থায় আসতে থাকে।

প্রতিদিনের মতো ওইদিন সকালেও বহদ্দারহাট নামক স্থানে ইউসুফ ছাত্রীদেরকে ইভটিজিং করার সময় অভিভাবক ও উপস্থিত এলাকাবাসি তাৎক্ষণিক তাকে আটক করে সোনাগাজী মডেল থানায় সোপর্দ করেন।

ঘটনার বিষয়ে সহকারী কমিশনার ভূমি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট লিখন বনিককে জানালে , তিনি সরেজমিনে ঘটনাস্থলে গিয়ে প্রত্যক্ষদর্শীদের সাথে কথা বলে ইভটিজারকে ৫ দিনের কারাদন্ড দিয়ে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন।

এ ব্যপারে ইউসুফের স্ত্রী তাছলিমা বেগম জানান, পুর্ব শত্রুতার জেরে তাকে ফাঁসানো হয়েছে। তিনি দ্রুত আপিল করবেন।

শেয়ার করুনঃ





Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *