Main Menu

দাগনভূঞায় সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে আওয়ামী যুবলীগের র‍্যালী ও সমাবেশ

দাগনভূঞা প্রতিনিধি :
“সাম্প্রদায়িক সন্ত্রাস, রুখে দাাঁড়াও বাংলাদেশ” এ শ্লোগানকে সামনে রেখে দাগনভূঞা উপজেলা আওয়ামী যুবলীগের আয়োজনে শান্তি ও সম্প্রীতি র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

গতকাল মঙ্গলবার সকালে দাগনভূঞা বাজারের বিভিন্ন সড়কে র‌্যালীটি পদক্ষিণ করে জিরোপয়েন্টে এসে আলোচনা সভা অনুষ্ঠিত হয় ।

এতে উপস্থিত ছিলেন দাগনভূঞা উপজেলা যুবলীগ সভাপতি ও ৫নং ইয়াকুবপুর ইউনিয়ন চেয়ারম্যান আবুল ফোরকান বুলবুল, সাধারণ সম্পাদক ও ৭নং মাতুভূঞা ইউনিয়ন চেয়ারম্যান আবদুল্লাহ আল মামুন, দাগনভূঞা পৌর মেয়র ওমর ফারুক খাঁন, পৌরসভা ৩নং ওয়ার্ড কাউন্সিলর নুরুল হুদা সেলিম, উপজেলা যুবলীগ সহ-সভাপতি রেজাউল করিম পলাশ, সাংগঠনিক সম্পাদক আবু হাসান দিদার, ৩নং পূর্বচন্দ্রপুর ইউনিয়ন যুবলীগ সভাপতি আবির হোসেন কনক, উপজেলা ছাত্রলীগ সভাপতি আবু নাসের চৌধুরী আসিফ, সাধারণ সম্পাদক আরিফুর রহমান অপুসহ অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

উপজেলা যুবলীগ সভাপতি ও ৫নং ইয়াকুবপুর ইউনিয়ন চেয়ারম্যান আবুল ফোরকান বুলবুল বলেন, দেশে হিন্দু, মুসলিম, বৌদ্ধ ও খৃষ্টান আমরা সবাই বসবাস করি, আমরা একে অপরের বিপদে এগিয়ে আসি।

কিন্তু বর্তমানে কিছু ব্যক্তি নানানভাবে উষ্কানীমূলক বক্তব্য ও গুজব ছড়িয়ে দেশের মধ্যে অশান্তি সৃষ্টি করার জন্য পায়তারা চালিয়ে যাচ্ছে। কিন্তু আমরা আমাদের দাগনভূঞাতে তা হতে দিবোনা।

আমরা অসাম্প্রদায়িক ছিলাম এবং তা বজায় রাখবো।

শেয়ার করুনঃ





Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *