বিচারপতি নিজামুল হককে প্রেস কাউন্সিলের চেয়ারম্যান মনোনীত করায় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ

হাকিকুল ইসলাম খোকন ,যুক্তরাষ্ট্র :
বিচারপতি নিজামুল হককে বাংলাদেশ প্রেস কাউন্সিলের চেয়ারম্যান হিসেবে মনোনীত করা হয়েছে। সম্প্রতি সরকারের এক আদেশে দুই বছরের জন্য চেয়ারম্যান হিসেবে তাকেঁ নিয়োগ দিয়েছেন। অক্টোবরের প্রথম সপ্তাহে তিনি দায়িত্ব গ্রহন করবেন বলে একটি সূত্রে জানা যায়।খবর বাপসনিউজ।

দক্ষিন অঞ্চলের বরগুনা জেলার বেতাগী উপজেলার বিবিচিনি ইউনিয়নে তাঁর গ্রামের বাড়ি। সদালাপী, ন্যায় পরায়ন, বিচক্ষণ এবং ন্যায় বিচারক হিসেবে তাঁর সুনাম রয়েছে।

প্রেস কাউন্সিলের নতুন চেয়ারম্যান হিসেবে বিচারপতি নিজামুল হককে নিয়োগ দেওয়ার প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়েছেন আমেরিকান প্রেসক্লাব অব বাংলাদেশ অরিজিন সভাপতি সিনিয়র সাংবাদিক হাকিকুল ইসলাম খোকন ও সাধারন সম্পাদক সাংবাদিক হেলাল মাহমুদ,এনজেবিজিনিউজ এডিচর সাংবাদিক মো:নাসির ,কবি ও লেখক এবিএম সালেহঊদিদন ,বিবিএননিউজ সভাপতি ওসমান গনি ও এডিটর সুহাস বডুয়া ,সাংবাদিক আলমগীর ভুইয়া,বাপসনিউজ প্রতিনিধি ফিরোজ আহমেদ কল্লোল এবং লেখক নুরুন নাহার মেরী প্রমুখ।

তারা আশা করেন,নতুন এই চেয়ারম্যানের নেতৃত্বে পেশাদার সাংবাদিকদের তালিকা দ্রুত প্রনয়ণ করে আইডি নম্বর প্রদান করবেন।

উল্লেখ্য, সাংবাদিকদের দাবীর পরিপ্রেক্ষিতে তালিকা প্রনয়নের কাজটি ২০১৮ সালের ১২ ফেব্রুয়ারি প্রেস কাউন্সিল শুরু করে; কিন্তু তালিকাটি বিগত প্রায় চার বছরেও সম্পন্ন করতে পারেনি ।তাই সাংবাদিকগন দবিশ্বাস করে সাংবাদিকদের তালিকা প্রনয়নের অসমাপ্ত কাজটি বর্তমান চেয়ারম্যান সমাপ্ত করতে সক্ষম হবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *