Main Menu

সুন্দরগঞ্জে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের তিন সদস্যের মধ্যে নিহত ১ আহত ২

শেখ মোঃ সাইফুল ইসলাম :
আজ ২০ শে জুলাই ২০২১ ইং রোজঃ মঙ্গলবার বিকেল ৪ টা নাগাদ দুই কন্যা সন্তানকে সাথে নিয়ে নিজ বাড়ি গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জ উপজেলার ৮ নং ধোপাডাঙ্গা ইউনিয়নের বিশ্বাস হলদিয়া গ্রামের উদ্দেশ্যে রংপুর থেকে সি,এন,জি যোগে রওয়ানা হোন কামরুন্নাহার শাপলা (৪২)।

বেপরোয়া সি,এন,জি চালকের অবহেলার কারণে সুন্দরগঞ্জ উপজেলার বামনডাঙ্গা ইউনিয়নের রামদেব এলাকায় রামদেব উচ্চ বিদ্যালয়ের সামনের সড়কে রংপুরগামী যাত্রীবাহী বাসের সাথে সি,এন,জির ধাক্কা লাগলে কামরুন্নাহার শাপলা সড়কের পাশে ছিটকে পড়েন এবং ঘটনা স্থলেই মৃত্যু বরণ করেন। সহযাত্রী দুই কন্যা মিথিলা (১৫) ও প্রিতিলা (১৩) বেঁচে গেলেও আশংকা জনক আহত হন।

মিথিলা ও প্রিতিলা আহত অবস্থায় বলেন, আম্মু ও আমরা বারবার চালককে আস্তে সি,এন,জি চালানোর কথা বললেও চালক আমাদের কথা শোনেনি।

স্থানীয় প্রত্যক্ষদর্শী পথচারীরা বলেন সি,এন,জি চালকের ভুলের কারনেই দূর্ঘটনা ঘটেছে। দুর্ঘটনার পরপরেই আত্মীয় স্বজনরা উপস্থিত হয়ে মিথিলা ও প্রিতিলাকে নিজ বাড়িতে নিয়ে যায়।

উল্লেখ্য যে, কামরুন্নাহার শাপলা রংপুর বিভাগীয় শহরের মাহিগজ্ঞ বঙ্গবন্ধু ম্যামোরিয়াল হাসপাতালে কর্মরত ছিলেন।

সংবাদ সংগ্রহ কালে দূর্ঘটনার পরপরই বামনডাঙ্গা পুলিশ তদন্ত কেন্দ্রের এস আই দুলাল, এএসআই মিলনসহ পুলিশ সদস্য উপস্থিত হয়ে মৃতার সুরতহাল প্রতিবেদন এবং দুর্ঘটনার কারণ উদঘাটনসহ দুর্ঘটনা কবলিত সিএনজি উদ্ধার করে পুলিশ হেফাজতে নেন।

শেয়ার করুনঃ





Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *