Main Menu

ব্যবসায়ীকে গুলি করে হত্যা : ফেনী পৌর আ’লীগ নেতা কালাম বহিষ্কার

ফেনী :
ফেনী পৌরসভার ৬নং ওয়ার্ড আওয়ামীলীগ সাধারন সম্পাদক আবুল কালামকে দলীয় পদ থেকে স্থায়ীভাবে বহিস্কার করা হয়েছে। শনিবার পৌর আওয়ামীলীগ সাধারন সম্পাদক নজরুল ইসলাম স্বপন মিয়াজী স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

ওই বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, জেলা আওয়ামীলীগের নির্দেশক্রমে পৌর আওয়ামীলীগের জরুরী সভায় সংগঠন বহির্ভূত কার্যকলাপ ও অনৈতিক কর্মকান্ডে জড়িত থাকার অভিযোগে ৬নং ওয়ার্ড আওয়ামীলীগ সাধারন সম্পাদক পদ থেকে আবুল কালামকে অব্যাহতি প্রদান করা হয়। উক্ত সভার সিদ্ধান্ত মোতাবেক তাকে আওয়ামীলীগের সকল কর্মকান্ড থেকে স্থায়ীভাবে বহিস্কার করা হয়।

প্রসঙ্গত: শুক্রবার ভোর রাত ৪টার দিকে শহরের বারাহিপুর সাহেব বাজার এলাকায় ট্রাক ভর্তি গরু লুটে বাধা দেয়ায় ব্যাপারী শাহজালালকে গুলি করে হত্যা করে পৌর কাউন্সিলর কালাম ও সহযোগিরা ।

এ ঘটনায় নিহতের চাচাত ভাই আনোয়ার হোসেন বাদি হয়ে আবুল কালামকে প্রধান আসামী করে কয়েকজনের নাম উল্লেখ করে মডেল থানায় মামলা দায়ের করেন।

পুলিশ ঘটনার পর কালামের বসতঘর থেকে রক্তমাখা পাঞ্জাবী, ঘটনায় ব্যবহৃত দুটি মোটর সাইকেল জব্দ করেন। ওইদিন কালামের সহযোগি সাগর নামের একজনকে গ্রেফতার করে পুলিশ।

ফেনী’ সদর থানার ওসি নিজাম উদ্দিন জানান, ঘটনার পর থেকে কাউন্সিলর কালাম পলাতক রয়েছে।

শেয়ার করুনঃ





Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *