Main Menu

পরশুরাম পৌর মেয়রের উদ্যোগে প্রায় পাঁচ হাজার পরিবারকে ত্রান সহায়তা

আবদুল মান্নান, পরশুরাম :
করোনা কালীন মহাসংকটে আবার যখন লকডাউনে মানুষ ঘরবন্দী হয়ে মানবেতর জীবনযাপন করছে ঠিক এমন সময়ে আবারও শুরু হয়েছে পরশুরাম পৌরসভার মেয়র সাজেল চৌধুরীর ত্রাণ সহায়তা কার্যক্রম।

মাননীয় প্রধানমন্ত্রীর ত্রান উপহার ও পৌর মেয়র সাজেল চৌধুরীর ব্যক্তিগত তহবিলের যৌথ সহায়তায় পৌর এলাকা সহ উপজেলাব্যাপী একাধিক ইউনিট গঠন করে সমাজের কর্মহীন, দরিদ্র, হতদরিদ্র এবং মধ্যবিত্ত ৪,০৮১ পরিবারকে খাদ্যসহায়তা এবং ৩২৫০ পরিবারকে নগদ টাকার সহয়তা দেয়ার কার্যক্রম শুরু করেছেন পৌর মেয়র সাজেল চৌধুরী।

মঙ্গলবার(১৩ জুলাই) সকালে পরশুরাম পৌর কার্যালয়ে ত্রানসামগ্রী প্যাকেটজাতের কর্মযজ্ঞ চলতে দেখা গেছে।

করোনার মহাসংকট কালে কর্মহীন, অসহায়, দুর্ভাগাদের কপালে দুশ্চিন্তার ভাঁজ ক্রমেই বাড়ছে। মধ্যবিত্ত, নিন্ম মধ্যবিত্ত, অসহায়, হতদরিদ্র এবং দরিদ্র, কর্মহীন সব মানুষগুলি এখন এককাতারে দাঁড়িয়েছেন। সেসব অসহায় মানুষের দুদর্শার কথা ভেবে মেয়র সাজেল চৌধুরী এমন উদ্যোগ। মানবতাপ্রেমী ত্রান কর্মীরা ঘরে ঘরে পৌঁছে দিচ্ছে ত্রাণসামগ্রী।

অদৃশ্য করোনাভাইরাসে বেশীরভাগ মানুষ এখন বিপর্যস্ত, কঠিন এক মুহুত্বের মুখোমুখি। করোনা সংকট ক্রমেই জটিল হচ্ছে। প্রাণঘাতি এই মহামারির তান্ডবে মানুষ চরম বিপর্যয়ের সম্মুখীন।

জানা গেছে, এর আগে পরশুরামে গত বছর থেকে হাজার হাজার পরিবারকে খাদ্যসামগ্রী সহয়তা,নগদ টাকা, মাক্স, হ্যান্ড স্যানিটাইজার, হ্যান্ডওয়াশ, সাবান বিতরণ সহ পরশুরাম বাজারে জীবাণুনাশক স্প্রে ছিটানো, সরকারী অফিস সহ বিভিন্ন অফিসে করেনা প্রতিরোধক সামগ্রী বিতরণ করেছিলেন পৌর মেয়ের সাজেল চৌধুরী।

তারই ধারাবাহিকতায় পরশুরামের কর্মহীন, অসহায়,হতদরিদ্র ৪,০৮১ পরিবারকে ভিজিএফ ১০ কেজি করে চাল সহায়তা, ১০০০ টাকা করে ২৫০ পরিবারকে এবং ৫০০ টাকা করে ৩,০০০ পরিবারকে নগদ টাকার সহয়তা প্রদান করাছেন পৌর মেয়ের সাজেল চৌধুরী।

পৌর মেয়ের সাজেল চৌধুরী জানান করোনার মহাসংকট কালে ত্রান সহয়তা কার্যক্রম অব্যাহত থাকবে।

শেয়ার করুনঃ





Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *