পরশুরামে বিদেশী মদ ও গাঁজাসহ মাদক বিক্রেতা আটক | বাংলারদর্পন

আবদুল মান্নান :
ফেনী জেলা পুলিশ সুপার খোন্দকার নূরুন্নবী বিপিএম,পিপিএম এর দিক নির্দেশনায় বিশেষ অভিযান পরিচালনা করে পরশুরামে ছয়(৬) বোতল বিদেশী মদ ও এক(১) কেজি গাঁজাসহ মোঃ আলম নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ।

সোমবার (১২ জুলাই) জেলা পুলিশ সুপার খোন্দকার নূরুন্নবী বিপিএম,পিপিএম এর দিক নির্দেশনায় পরশুরাম মডেল থানার অফিসার ইনচার্জ(ওসি) মুঃ খালেদ হোসেন এর নেতৃত্বে পরশুরাম পৌরসভার ৫নং ওয়ার্ড দক্ষিণ কোলাপাড়া গ্রামে পরশুরাম থানা পুলিশ টিম বিশেষ অভিযান পরিচালনা করে মাদক ব্যবসায়ী মোঃ আলম(৪০) কে দক্ষিণ কোলাপাড়ার কলেজ রোডস্থ তার বসতঘর হতে ৬ বোতল বিদেশী মদ ও এক(১) গাঁজাসহ আটক করে পুলিশ।

আটককৃত আসামী মোঃ আলম(৪০) এর বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করে আদালতে প্রেরন করে পুলিশ।

জান যায় মাদক ব্যবসায়ী মোঃ আলম(৪০) পরশুরাম পৌরসভার ৫নং ওয়ার্ড দক্ষিণ কোলাপাড়ার মৃত মোবারক মিয়ার ছেলে।

পরশুরাম মডেল থানা অফিসার ইনচার্জ(ওসি) মুঃ খালেদ হোসেন বাংলারদর্পনকে জানান, সোমবার জেলা পুলিশ সুপার খোন্দকার নূরু নবী বিপিএম,পিপিএম এর দিক নির্দেশনায় পরশুরাম থানা পুলিশ বিশেষ অভিযান পরিচালনা করে আসামীকে তার বসতঘর হতে ৬ বোতল বিদেশী মদ ও এক(১) কেজি গাঁজাসহ আটক করা হয়।

তার বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করে আদালতে প্রেরন কর হয়েছে। ওসি মুঃ খালেদ হোসেন মাদক বিরোধী অভিযানে পুলিশকে সহয়তা করার জন্য পরশুরামবাসীর প্রতি আহবান জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *