স্বাস্থ্য মন্ত্রণালয়কে ঢেলে সাজানো উচিত- এমপি মুজিবুল হক চুন্নু

তাড়াইল(কিশোরগঞ্জ)প্রতিনিধি:
কিশোরগঞ্জের তাড়াইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত ডাক্তার ও নার্সদের সাথে করোনা ভাইরাস মোকাবেলা বিষয়ক সভা করলেন কিশোরগঞ্জ -৩ (তাড়াইল- করিমগঞ্জ) আসনের সংসদ সদস্য ও জাতীয় পার্টির কো-চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এডভোকেট মো.মুজিবুল হক চুন্নু।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা গেছে,১১ জুলাই রবিবার দুপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সভাকক্ষে হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভা অনুষ্ঠিত হয়।উক্ত সভায় মহামারি করোনা ভাইরাস মোকাবেলার বিষয়ে সার্বিক আলোচনা করেন অতিথিবৃন্দ।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.আলমাছ হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,কিশোরগঞ্জ -৩( তাড়াইল- করিমগঞ্জ) আসনের সংসদ সদস্য ও জাতীয় পার্টির কো-চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এডভোকেট মো. মুজিবুল হক চুন্নু।

অনুষ্ঠিত সভায় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন,তাড়াইল উপজেলা পরিষদ চেয়ারম্যান জহিরুল ইসলাম ভূঁইয়া শাহীন,উপজেলা ভাইস চেয়ারম্যান নাজমুল হক আকন্দ,তাড়াইল থানার অফিসার ইনচার্জ মো. জয়নাল আবেদীন সরকার,মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার আব্দুল হাই,ধলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো.আসাদুজ্জামান মবিন,উপজেলা নিরাপদ খাদ্য পরিদর্শক আবদুর রউফ তালুকদার,জাতীয় যুব সমাজের তাড়াইল উপজেলা শাখার সাধারণ সম্পাদক মো.আশরাফুল আলম রুবেল।জাতীয় ছাত্র সমাজ তাড়াইল উপজেলা শাখার সাধারণ সম্পাদক মো.রাজু সিকদারসহ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত ডাক্তার ও নার্স ছাড়াও স্থানীয় গণমাধ্যমের কর্মীবৃন্দ।

প্রধান অতিথির বক্তব্যে এমপি মো.মুজিবুল হক চুন্নু প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি আহবান জানিয়ে বলেন,স্বাস্থ্য মন্ত্রণালয়কে ঢেলে সাজানো উচিত পুরাতনদের ফুল পেনশন দিয়ে বাড়িতে পাঠিয়ে দিন। নতুন করে জনবল নিয়োগ দিয়ে স্বাস্থ্য মন্ত্রনালয়কে একটি শক্তিশালি ও যুগোপযোগী মন্ত্রণালয় হিসেবে গড়ে তুলুন।

তিনি উপস্থিত ডাক্তার ও নার্সদের উদ্দেশ্যে বলেন,করোনা ভাইরাসের এই মহামারিতে চিকিৎসকদের ভূমিকা অপরিসীম।আপনাদের কাজের উৎসাহ বাড়ানো জন্য খোঁজখবর নিতে আমি নিজে থেকেই কয়েকদিন পর পর চলে আসি আপনাদের মাঝে।

এই মহামারি যোদ্ধে আপনারাই হলেন প্রথম সারির যোদ্ধা।আপনাদের প্রতি আপনাদের প্রতি একটাই আহ্বান থাকবে এই করোনা ভাইরাসের মহামারিতে আমার উপজেলার জনসাধারণ কেউ যেন স্বাস্থ্যসেবা থেকে বঞ্চিত না হয় সেইদিকে খেয়াল রাখবেন।পাশাপাশি হাসপাতালে কি কি লজিস্টিক সাপোর্ট দরকার আমাকে জানাবেন।আমি সাধ্যমত তা পুরন করার চেষ্টা করবো ইনশাআল্লাহ্।
বাংলারদর্পন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *