Main Menu

সিংগাইরে স্কুল ছাত্রকে জবাই করে হত্যা

সিংগাইর (মানিকগঞ্জ) থেকে মাসুম : মানিকগঞ্জের সিংগাইর উপজেলার ধল্লা ইউনিয়নের ফোর্ডনগর মোল্লাপাড়া গ্রামের সোহান (১৬) নামের এক স্কুল ছাত্রকে সোমবার (১৯ জুলাই) দিন-দুপরে নির্জন চকে ছুরি দিয়ে জবাই করে হত্যা করা হয়েছে। খুন হওয়া সোহান ওই গ্রামের প্রবাসি গোলাম আলীর পুত্র।

ঘটনার সাথে জড়িত পুলিশ ৩ জনকে আটক করেছেন বলে জানা গেছে। অপরদিকে, পৃথক ঘটনায় একই দিনে সকালে ওই গ্রামের আব্দুল কুদ্দুস মোল্লাহর কলা বাগান থেকে অজ্ঞাত পরিচয়ে এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছেন থানা পুলিশ ।

খুন হওয়া সোহানের মা লাইলী বেগম বলেন, তার স্বামী গোলাম আলী বিদেশে থাকেন। সংসারে দু‘ছেলের মধ্যে সোহান বড়। সে স্থানীয় ধল্লা হাইস্কুলের নবম শ্রেণীর ছাত্র। করোনাকালীন সময়ে স্কুল বন্ধ থাকায় তাকে ইজিবাইক কিনে দেয়া হয়েছে।

ধল্লা নদীর ঘাট থেকে খাসেরচর বাজার পর্যন্ত ওই ইজিবাইক চালিয়ে যাত্রী আনা-নেয়া করে। প্রতিদিনের মত সোমবার (১৯ জুলাই) সকাল সাড়ে ৮টার দিকে সোহান বাড়ি থেকে ইজিবাইক নিয়ে বের হয়। দেড়টার দিকে বাড়ির সামনের সড়ক দিয়ে খাসেরচর বাজারে যাত্রী নিয়ে যেতে দেখা যায়। পরে দুপুর পেরে গেলেও খাবার খেতে না আসায় মোবাইলে ফোন দেন তার মা।

বিকেল ৩টার দিকে ফোনে কথা হলেও খাবার নিয়ে সন্তানের অপেক্ষায় থেকে পূনরায় সাড়ে ৪টার দিকে ফোন দিয়ে ছেলের ফোন বন্ধ পান লাইলী বেগম। পরে খাসেরচর বাজারে খোঁজ নিতে গিয়ে লোকজনের কাছে জানতে পারেন হঠাৎপাড়া-খাসেরচর সড়কের ডালে মাঝখানের নির্জন চকে সোহানকে হত্যা করে তার ইজিবাইক ছিনিয়ে নেয়া হয়েছে। সেখানে গিয়ে লাইলী বেগম তার ছেলের হত্যার বিষয়টি নিশ্চিত হন।

এদিকে, খবর পেয়ে সন্ধ্যা পর পুলিশ নিহতের লাশ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট সম্পন্ন করেন। সিংগাইর থানার এসআই মোঃ আব্দুর রহিম বলেন, সোহানকে নৃশংসভাবে হত্যা কাজে ব্যবহ্নত রক্তাক্ত ছুরি উদ্ধারসহ অভিযান চালিয়ে সাভারস্থ তেঁতুলঝাড়া এলাকা থেকে জড়িত ৩ জনকে আটক করা হয়েছে।

সেই সাথে ছিনতাই হওয়া ইজিবাইকটিও উদ্ধার করা হয়েছে । তদন্তে স্বার্থে এ মুহুর্তে আটককৃত নাম ও পরিচয় বলা যাচ্ছে না। তবে প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা পুলিশের কাছে হত্যা কান্ডের সত্যতা স্বীকার করেছেন বলেও তিনি জানান।

এ রিপোর্ট লেখা পর্যন্ত মামলার প্রস্তুতি চলছে। নিহতের পরিবারে বইছে শোকের মাতম। সহকারি পুলিশ সুপার (সিংগাইর সার্কেল) মোহা. রেজাউল হক , ওসি সফিকুল ইসলাম মোল্যা ও পুলিশ পরিদর্শক (তদন্ত) আবুল কালাম ঘটনান্থল পরিদর্শন করেছেন।

অপর দিকে, পৃথক ঘটনায় সোমবার (১৯জুলাই) সকাল পৌনে ৯ টার দিকে ফোর্ডনগর মোল্লাপাড়া গ্রাম থেকে আব্দুল কুদ্দুস মোল্লাহর কলাবাগান হতে অজ্ঞাত পরিচয় (২৬) যুবকের লাশ উদ্ধার করেছেন থানা পুলিশ। নিহতের পরণে ছিল কফি ক্যালারের সার্ট ও নেভি ব্লু প্যান্ট ।

প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে সে কলাবাগানের বড়ই গাছের সাথে ফাঁসি দিয়ে আত্নহত্যা করেছে। এ ঘটনায় পুলিশ বাদি হয়ে অপমুত্যু মামলা দায়ের করেছেন।

শেয়ার করুনঃ





Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *