Main Menu

জাতীয় তরুণ পার্টি ফেনী’র নবগঠিত আহবায়ক কমিটির মতবিনিময় সভা

ফেনী প্রতিনিধি :
ফেনীতে নবগঠিত জাতীয় তরুণ পার্টির আহবায়ক কমিটির মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। আজ ২৭-০৬-২০২১ ইং রোববার বিকেলে ফেনী জেলার আহবায়ক ঈসমাইল হোসেন মজুমদারের সভাপতিত্বে ও সদস্য সচিব এম নাছির উদ্দীনের সঞ্চালনায় শহরের মিজান রোড়ে অবস্থিত ক্রাউন ওয়েস্ট রেষ্টুরেন্টে এই মতবিনিময় অনুষ্ঠিত হয়।

এতে বক্তব্য প্রদান করেন তরুণ পার্টির ফেনী জেলার যুগ্ম আহ্বায়ক আরমান ভুঞা, ইউচুফ আলী রানা, জহিরুল ইসলাম রনি, এস এইচ খোকনসহ বিভিন্ন উপজেলা থেকে আগত নেতৃবৃন্দু। এসময় তারা প্রয়াত জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদের স্মরনে দাঁড়িয়ে এক মিনিট নীরবতা পালন করেন।

নেতারা তাদের বক্তব্য বলেন সকল ষড়যন্ত্র মাড়িয়ে কাঁধেকাঁদ মিলিয়ে লেঃ জেঃ( অবঃ) মাসুদ উদ্দিন চৌধুরীর হাতকে শক্তিশালী করার জন্য আমাদের কাজ করতে হবে। এম,নাসির উদ্দিন তার বক্তব্য বলেন আজকের তরুণরা আগামী দিনের দেশের কর্ণধার, তাই নেতৃত্ব নিতে তাদের রাজনৈতিক প্রশিক্ষন প্রয়োজন , আর তুরুণ পার্টি হলো সঠিক ঠিকানা।

তিনি আরো বলেন জাতীয় তরুণ পার্টি ফেনী জেলার তরুণদের নিয়ে তার সাংগঠনিক বিপ্লব সাধন করবে। এইসময় তিনি ফেনী জেলা জাতীয় পার্টির উপদেষ্টা ফেনী ৩ আসনের সাংসদ লে জে অবঃ জেনারেল মাসুদ উদ্দিন চৌধুরী এম, পি, মূল দল ও সকল অংগ সংগঠনের সার্বীক সহযোগিতা কামনা করেন।

ঈসমাইল হোসেন মজুমদার তার সমাপনী বক্তব্যে কোন মাদকাসক্তকে ও খারাপ লোককে দলে স্থান না দিতে আহবান ও দলের সবাইকে আন্তরিকতার সাথে কাজ করার অনুরোধ জানিয়ে সভার সমাপ্তি ঘোষণা করেন।

শেয়ার করুনঃ





Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *