Main Menu

ওবায়দুল কাদেরকে এক নম্বর আসামি করে মামলার ঘোষণা কাদের মির্জার

নোয়াখালী প্রতিনিধি
বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরকে এক নম্বর আসামি করে মামলা করার ঘোষণা দিলেন তাঁর ছোট ভাই বসুরহাট পৌরসভার মেয়র আব্দুল কাদের মির্জা।

শুক্রবার দিবাগত রাত দেড়টার দিকে তিনি তাঁর ফেসবুক অ্যাকাউন্টে এক স্ট্যাটাসে এই ঘোষণা দেন। স্ট্যাটাসে কাদের মির্জা লেখেন, কোম্পানীগঞ্জে আর যদি একটা মায়ের বুক খালি করা হয় ,তাহলে এক নাম্বারে আসামি করা হবে ওবায়দুল কাদেরকে। স্ট্যাটাস দেওয়ার ৪৪ মিনিটের মাথায় স্ট্যাটাসে একহাজার ৪শত রিয়েকশন পড়েছে। আর কমেন্ট হয়েছে ৪৪৪টি, স্ট্যাটাসটি ৭৮টি শেয়ার হয়।

অল্প সময়ে ওই স্ট্যাটাসের স্ক্রিনশট ভাইরাল হয়ে পড়ে। কাদের মির্জা স্ট্যাটাস দেওয়ার ছয় মিনিটের মাথায় স্ক্রিনশট দিয়ে নিজের ফেসবুক অ্যাকাউন্টে স্ট্যাটাসটি পোস্ট করেন স্থানীয় সাংবাদিক দৈনিক আজকালের খবরের কোম্পানীগঞ্জ প্রতিনিধি হাসান ইমাম রাসেল।

স্ট্যাটাসটি নিচে হুবহু তুলে ধরা হলো, কোম্পানীগঞ্জে আর যদি একটা মায়ের বুক খালি করা হয় ,তাহলে এক নাম্বারে আসামি করা হবে ওবায়দুল কাদেরকে দুই নাম্বারে আসামি করা হবে উপজেলা চেয়ারম্যান সাহাবদ্দিন, তিন নাম্বারে একরাম চৌধুরী , চার নাম্বারে নিজাম হাজারী , পাঁচ নম্বরে ওবায়দুল কাদেরের স্ত্রী ইসরাতুন্নেসাকে, ছয় নম্বরে নোয়খালী ডিসি, সাত নাম্বরে এসিল্যান্ড, আট নাম্বারে কোম্পানীগঞ্জের ওসি, নয় নাম্বারে কোম্পানীগঞ্জের ওসি তদন্ত, দশ নাম্বারে uno ,এগারো নাম্বারে এসিল্যান্ড তার পরে অন্যান্যদেরকে। আবদুল কাদের মির্জা, মেয়র ,বসুরহাট পৌরসভা ,নোয়াখালী।
এ বিষয়ে জানতে বসুরহাট পৌরসভার মেয়র আব্দুল কাদের মির্জার ফোনে একাধিক কল করা হলেও তার ফোন ব্যস্ত পাওয়া যায়।

শেয়ার করুনঃ





Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *