Main Menu

আখাউড়ায় ছাত্রী ধর্ষনকারি আটক

আখাউড়া (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি
ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় ছাত্রী ধর্ষনের অভিযোগে সাইফুল মিয়া (২০) নামের এক যুবককে আটক করেছে র‌্যাপিট এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) সদস্যরা।

সোমবার বিকালে উপজেলার উত্তর ইউনিয়নের আমোদাবাদ গ্রাম থেকে তাকে আটক করা হয়। আটক সাইফুল মিয়া কিশোরগঞ্জের কুলিয়ারচর উপজেলার নাপিত চর গ্রামের শহিদ মিয়ার ছেলে। সে পেশায় একজন ডিসলাইন ব্যবসার কর্মচারী বলে জানা যায়।

র‌্যাব- ১৪ ভৈরব ক্যাম্পের অতিরিক্ত পুলিশ সুপার ও সিনিয়র সহকারি পরিচালক রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানায়, গত ১২ জুন সকালে নবম শ্রেণীর এক ছাত্রী প্রাইভেট পড়া শেষে বাড়ি ফেরার সময় সাইফুল জোরপূর্বকভাবে তাকে জঙ্গলে তুলে নিয়ে যায় ও ধর্ষন করে।

এই ঘটনায় কুলিয়ারচর থানায় ধর্ষণ মামলা দায়ের করা হয়। মামলা দায়েরের পর পরই র‌্যাবের গোয়েন্দা সদস্যরা উক্ত ঘটনাটি অধিকতর গুরুত্ব সহকারে বিবেচনা করে ঘটনার ছায়া তদন্ত শুরু করে। পরে আসামী আটক করতে তৎপর হয়। পরবর্তীতে আসামীর অবস্থান নির্ণয় করে সোমবার বিকাল সাড়ে তিন টার দিকে আখাউড়ার আমোদাবাদ এলাকায় অভিযান পরিচালনা করে ধর্ষণকারি সাইফুল মিয়াকে আটক করতে সক্ষম হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে জড়িত থাকার বিষয়টি স্বীকার করেছে।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *