নবীজীর জীবনাদর্শে রয়েছে মানব জীবনের সুখ, শান্তি ও কল্যান – অধ্যক্ষ ছৈয়্যদ মুনির উল্লাহ্

 

 

মোঃ আলাউদ্দীন :

সর্বকালের সর্বশ্রেষ্ঠ আদর্শ প্রিয়নবী (দঃ)’র জীবনাদর্শ পরিপূর্ণ অনুসরণের মধ্যেই রয়েছে মানব জীবনের সকল সুখ, শান্তি ও কল্যাণ। এ লক্ষ্যে যুব সমাজকে সুন্নাতে নববী ও আদর্শে জীবন গঠনে ধাবিত করতে বিশ্বব্যাপী কাজ করছে কাগতিয়া দরবার ও মুনিরীয়া যুব তবলীগ কমিটি।

গতকাল ১৫ ডিসেম্বর শুক্রবার চট্টগ্রামের রাউজান উত্তর গুজরা আয়শা বিবির বাড়ী এশায়াত মাহফিলে উপস্থিত শত শত আলেম, ব্যবসায়ী, এলাকার গন্যমান্য ব্যক্তি ও সর্বস্তরের হাজার হাজার নবীপ্রেমিক মুসলমানের উদ্দেশ্যে প্রধান অতিথির বক্তব্যে কাগতিয়া আলীয়া গাউছুল আজম দরবার শরীফের মহান মোর্শেদ আওলাদে রাসূল হযরতুলহাজ্ব আল্লামা অধ্যক্ষ শায়খ ছৈয়্যদ মুহাম্মদ মুনির উল্লাহ্ আহমদী মাদ্দাজিল্লুহুল আলী এসব কথা বলেন।

তিনি আরও বলেন, গাউছুল আজম (রাঃ) প্রতিষ্ঠিত কাগতিয়া দরবারে রয়েছে দৈনন্দিন কমপক্ষে সহস্রাধিকবার দরুদ পাঠের এবং প্রতিদিন ফজর ও মাগরিবের নামাজ আদায়ের পর ফাতেহা শরীফের মাধ্যমে নবীজীর রূহ মোবারকে ঈছালে ছাওয়াব প্রেরণের অনন্য আধ্যাত্মিক ব্যবস্থাপনা।

পবিত্র জশ্নে জুলুছে ঈদে মিলাদুন্নবী (দঃ) উদ্যাপন ও কাগতিয়া দরবারের প্রতিষ্ঠাতা খলিলুল্লাহ আওলাদে মোস্তফা খলিফায়ে রাসূল হযরত শায়খ ছৈয়্যদ গাউছুল আজম (রাঃ) স্মরণে এ মাহফিলের আয়োজন করে উত্তর গুজরা আয়শা বিবির বাড়ী সমাজ কল্যাণ পরিষদ।

সমাজ কল্যাণ পরিষদের সভাপতি বিশিষ্ট সমাজ সেবক ডঃ মোঃ রোশাঙ্গীর আলমের সভাপতিত্বে মাহফিলে বিশেষ অতিথি ছিলেন  মুহাদ্দিস আল্লামা মমতাজুল হক নূরী, স্থানীয় ইউপি সদস্য মোহাম্মদ জমির উদ্দীন বাবুল, আলহাজ¦ মুহাম্মদ জাফর, মোহাম্মদ শামসুল আজিম আনছার, সাবেক ইউপি সদস্য লোকমান।

অন্যান্যদের মধ্যে আরও বক্তব্য রাখেন কাগতিয়া এশাতুল উলুম কামিল এম. এ. মাদরাসার মুহাদ্দিস আল্লামা মুহাম্মদ আশেকুর রহমান, মাওলানা মোহাম্মদ শাহজাহান নোমান, মাওলানা আব্দুল হক আল কাদেরী, মাওলানা নেজাম উদ্দীন আনোয়ারী।

মিলাদ ও কিয়াম শেষে প্রধান অতিথি দেশ, জাতি ও বিশ্ব মুসলিম উম্মাহর ঐক্য, সুখ, শান্তি ও সমৃদ্ধি এবং দরবারের প্রতিষ্ঠাতা গাউছুল আজম (রাঃ)’র ফুয়ুজাত কামনা করে বিশেষ মুনাজাত করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *