Main Menu

আখাউড়ায় বৃদ্ধকে শ্বাসরোধ করে খুন

আখাউড়া(ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি :
ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় পুকুরের সীমানা নির্ধারণকে কেন্দ্র করে শাহজাহান মিয়া (৬৭) নামের এক বৃদ্ধকে শ্বাস রোধ করে হত্যা করার অভিযোগ পাওয়া গেছে। রোববার দুপুরে আখাউড়া উপজেলার মনিয়ন্ধ গ্রামে এ হত্যাকান্ডের ঘটনা ঘটে।

নিহত শাহজাহান একজন অবসর প্রাপ্ত সেনাবাহিনীর সদস্য ও মনিয়ন্ধ গ্রামের মৃত শামসু মিয়ার ছেলে। খবর পেয়ে থানা পুলিশ মরদেহ উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

নিহতের মেয়ের জামাই শফিকুল ইসলাম জানায়, সকালের দিকে পুকুর পাড়ের সীমানা নিয়ে বিবাদের সূত্রপাত হয়। এসময় নিলাখাত গ্রামের সিরাজুল হকের দুই ছেলে কায়ুম ও সোহেল  আমার শ্বশুরের গলা চেপে ধরে ও  বাঁশ দিয়ে মারধর করে।

এতে  ঘটনাস্থলেই আমার শ্বশুর মাটিতে লুটিয়ে পড়ে। পরে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে। এ ঘটনায় আমরা হত্যা মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছি।

উপজেলা স্বাস্থ্য ও পরিকল্পনা কর্মকর্তা মোঃ রাশেদুর রহমান জানান, হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে। পরে পুলিশ হাসপাতাল থেকে নিহতের মরদেহ নিয়ে যায়।

আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মিজানুর রহমান জানান, মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। নিহত ব্যক্তির শরীরে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি।  ময়নাতদন্তের রিপোর্ট হাতে আসলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে। তিনি আরো জানান, পরিবারের পক্ষ থেকে এখন পর্যন্ত থানায় কেউ লিখিত অভিযোগ দেয়নি।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *