সিআইডি, পিবিআই ও গোয়েন্দা পুলিশ একযোগে কাজ করছে – এসপি নুরুন্নবী

ফেনী প্রতিনিধি :
জেলার কালিদহে বৃহস্পতিবার নিজ বাড়ীতে নৃশংসতার শিকার কিশোরী তানিসা খুনের রহস্য উদ্ধারে ফেনী মডেল থানা পুলিশ,জেলা গোয়েন্দা পুলিশ এর পাশাপাশি সিআইডি ও পিবিআই একযোগে কাজ করছে।পুলিশ সুপার খোন্দকার নুরুন্নবী সাংবাদিকদের এ তথ্য জানান।
নির্মম এ হত্যাকান্ডের খবর পে‌য়ে জেলার শীর্ষ পুলিশ কর্মকর্তাদের নিয়ে  ঘটনাস্থ‌লে ছু‌টে যান পু‌লিশ সুপার খোন্দকার নুরুন্নবী। ঘটনাস্থল পরিদর্শন করে তিনি সাংবাদিকদের বলেন, খুনের কারন এখনই বলা সম্ভব নয়।এখানে সিআইডি ও পিবিআই টিম এসেছে।
আমরা বেশ কিছু তথ্য ও আলামত সংগ্রহ করেছি।নিশান নামে একজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। স্বল্প সময়েই এই খুনের রহস্য উদ্ধার হবে বলে তিনি আশা প্রকাশ করেন।
এদিকে রাত সা‌ড়ে নয়টার দি‌কে ঘ‌রের ছা‌দে অজ্ঞাত দূর্বৃৃত্তরা তানিসা ইসলাম(১১)কে জবাই ক‌রে খুন ক‌রে। নিহত তানিসা শহ‌রের ডাক্তারপাড়া ম‌হিউচ্ছুন্নাহ মাদ্রাসার ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থী ছিল।‌তিন ভাই বো‌নের ম‌ধ্যে সবার ছোট ছিল সে। আগেরদিন  ৫মে  ছিল তানিসার জন্মদিন।
ফেনী ম‌ডেল থানার ওসি (তদন্ত) ওমর হায়দার  জানান, খবর পে‌য়ে পু‌লিশ সুপার খোন্দকার নুরুন্নবী সহ জেলার শীর্ষ পুলিশ কর্মকর্তারা  ঘটনাস্থ‌লে ছু‌টে যান।
লাশ উদ্ধার ক‌রে ফেনী জেনা‌রেল হাসপাতাল ম‌র্গে নেয়া হ‌চ্ছে।‌নিহত তা‌নিশার গলায় ধারা‌লো অ‌স্ত্রের আঘাত ও র‌শি প্যাচানো ছিল।
তা‌নিসার মৃত‌্যুর খবর ছ‌ড়ি‌য়ে পড়‌লে আশপা‌শের শত শত নারী পুরুষ ওই বা‌ড়ি‌তে ভীড় জমায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *