আলফাডাঙ্গায় পুকুরে গোসল করতে গিয়ে ধর্ষণের শিকার স্কুল ছাত্রী

  • বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি :

ফরিদপুরের আলফাডাঙ্গায় ১৩ বছর বয়সী এক কিশোরী ধর্ষণের শিকার হয়েছে।

এ ঘটনায় শনিবার (১/০৫/২১) ওই কিশোরীর মামা আলফাডাঙ্গা থানায় দুই সন্তানের জনক মো. সুমন মোল্যা (২৫) নামে এক যুবককে একমাত্র আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ এর ৯(১) ধারায় একটি ধর্ষণ মামলা দায়ের করেছেন। মামলা নং-০১। সুমন মোল্যা উপজেলার সদর ইউনিয়নের জাটিগ্রামের শের আলী মোল্যার ছেলে।

মামলা সূত্রে জানা যায়, ওই কিশোরী তার মামা বাড়ি জাটিগ্রাম থেকে একটি বিদ্যালয়ে সপ্তম শ্রেণীতে লেখাপড়া করেন। শুক্রবার (৩০/০৪/২১) দুপুর দেড়টায় সে প্রতিদিনের ন্যায় বাড়ির পাশে একটি পুকুরে গোসল করতে যায়। এসময় পূর্ব পরিকল্পিতভাবে ওঁৎ পেতে থাকা সুমন মোল্যা ওই পুকুরের দক্ষিণ পাশ থেকে কিশোরীকে পিছন দিক থেকে এসে গামছা দিয়ে মুখ চেপে ধরে পাশের একটি ঘাস ক্ষেতে নিয়ে যায়। এরপর সেখানে তাকে জোরপূর্বক ধর্ষণ করে রক্তাক্ত অবস্থায় ফেলে রেখে চলে যায়। পরে ওই কিশোরী অসুস্থ হয়ে বাড়িতে গিয়ে তার পরিবারের নিকট বিষয়টি খুলে বলে। পরিবারের লোকজন তার অতিরিক্ত রক্তক্ষরণ দেখতে পেয়ে দ্রুত চিকিৎসার জন্য আলফাডাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। সেখানে কর্তব্যরত চিকিৎসক তার অবস্থার অবনতি দেখতে পেয়ে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। বর্তমানে ওই কিশোরী সেখানে চিকিৎসাধীন রয়েছেন।

এ বিষয়ে আলফাডাঙ্গা থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. ওয়াহিদুজ্জামান বলেন, ‘ভিকটিমকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় ভিকটিমের মামা বাদী হয়ে একটি ধর্ষণ মামলা দায়ের করেছেন। অভিযুক্ত আসামীকে গ্রেফতারের চেষ্টা চলছে।’

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *