ফেনীতে আজকের প্রতিক্রিয়ার প্রতিনিধি সভা

আফতাব হোসেন ভুঞা:
ফেনীর জনপ্রিয় সাপ্তাহিক পত্রিকা আজকের প্রতিক্রিয়ার বার্ষিক প্রতিনিধি সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার সন্ধ্যায় শহরের একটি চাইনিজ রেস্টুরেন্টে পত্রিকার প্রধান সম্পাদক এবিএম নিজাম উদ্দিনের সভাপতিত্বে সভাটি অনুষ্ঠিত হয়।

পত্রিকার স্টাফ রিপোর্টার রেহানা আক্তার মিতু ও শামীমা মিতুর যৌথ সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, এক্সিলেন্ট গ্রুপ ও এক্সিলেন্ট টেলিভিশনের ম্যানেজিং ডিরেক্টর, দৈনিক কালের ছবির ব্যবস্হাপনা সম্পাদক,বিশিষ্ট শিল্পপতি আনোয়ার এইচ রয়েল রানা। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, ফেনী সদর উপজেলার কাজিরবাগ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আ’লীগের সভাপতি এডভোকেট বুলবুল আহমেদ সোহাগ।

সভায় বক্তব্য রাখেন, বিশিষ্ট চলচ্চিত্র প্রযোজক একরামুল হক ভূঁইয়া, এক্সিলেন্ট ওয়াল্ডের স্টার এসকে আহমেদ, পত্রিকার সহ-সম্পাদক আলহাজ্ব মোঃ মোস্তফা, বার্তা সম্পাদক কামরুল হাসান,স্টাফ রিপোর্টার জাফর ইমাম মজুমদার, স্টাফ রিপোর্টার ফুলগাজী মোঃ মোর্শেদ, স্টাফ রিপোর্টার কামরুল হাসান ছিদ্দিকি, বিশেষ প্রতিনিধি ফারুক আহমেদ শামীম,স্টাফ রিপোর্টার জিয়াউল হক চৌধুরী রুবেল, শহর প্রতিনিধি আহমেদ আলী নয়ন,স্টাফ রিপোর্টার পরশুরাম খুরশিদ আলম,স্টাফ রিপোর্টার সাখাওয়াত হোসেন,স্টাফ রিপোর্টার মিলন খোন্দকার,স্টাফ রিপোর্টার দাগনভুঁইয়া সাইফুদ্দিন মিঠু,স্টাফ রিপোর্টার সোনাগাজী আফতাব হোসেন মনিন ভুঁঞা, কোম্পানিগঞ্জ প্রতিনিধি আনিসুর রহমান সেন্টু, স্টাফ রিপোর্টার মশিউর রহমান শিমুল,স্টাফ রিপোর্টার গোলাম সরোয়ার পাটোয়ারী সুমন, আব্দুল্লাহ মজুমদার প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে সাংবাদিকদের সংবাদপত্রের প্রধান সম্পদ উল্লেখ করে আনোয়ার এইচ রয়েল রানা বলেন, সাংবাদিক এবিএম নিজাম উদ্দিনের সাহসী সম্পাদনায় আজকের প্রতিক্রিয়া এরইমধ্যে পাঠক মহলে জনপ্রিয়তা অর্জন করে নিয়েছে। হলুদ সাংবাদিকতা কে বর্জন করে কর্ম ও দায়িত্বের প্রতি শ্রদ্ধাশীল হওয়ার জন্য তিনি উপস্থিত প্রতিনিধিদের আহবান জানান। এছাড়া পত্রিকার পাশাপাশি অনলাইন সংস্করণকে আরো বেগবান করণে তিনি সংশ্লিষ্টদের অনুরোধ জানান।

মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তি হয়ে পত্রিকাটি নিরলস ভাবে কাজ করে যাচ্ছে উল্লেখ করে এডভোকেট বুলবুল আহমেদ সোহাগ বলেন, পত্রিকাটি বর্তমান সরকারের উন্নয়নমূলক কর্মকাণ্ডগুলো ধারাবাহিকভাবে তুলে ধরে বিভিন্ন অনিয়ম নিয়ে গঠনমূলক সমালোচনা ও পর্যালোচনা করে আসছে। আগামীতে পত্রিকাটি সাপ্তাহিক থেকে দৈনিকে রুপান্তর হবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *