Main Menu

রাণীনগরে অপহৃত কৃষক উদ্ধার-গ্রেফতার ১

এ বাশার চঞ্চল (নওগাঁ) রাণীনগর –
নওগাঁর রাণীনগরে জমি জমা বিরোধের জের ধরে বিদ্যুৎ হোসেন (৩০) নামে এক কৃষককে অপহরনের অভিযোগে ৯ জনের নামে থানায় মামলা দায়ের করা হয়েছে।

এ ঘটনায় থানা পুলিশ অভিযান চালিয়ে অপহৃত কৃষককে উদ্ধারসহ অপহরণকারী হোসেন আলী (৪০)কে গ্রেফতার করে বুধবার আদালতে প্রেরণ করেছে।

কৃষক বিদ্যুৎ উপজেলার ছয়বাড়িয়া গ্রামের তাছের আলীর ছেলে। অপহৃত বিদ্যুতের ছোট বোন মামলার বাদী-চম্পা আক্তার বলেন,তাদের সাথে উপজেলার পূর্ব বালুভরা গ্রামের জবান গাইনের ছেলে হোসেন আলীর জমি জমা নিয়ে বিরোধ চলে আসছিল।

এঘটনার জের ধরে মঙ্গলবার দুপুরে বিদ্যুৎ হোসেন জমিতে ধান রোপন ও সার প্রয়োগ করার সময় হোসেন আলীসহ ৮/৯ জন জমিতে গিয়ে মারপিট করে গলায় গামছা বেঁধে একটি অটোটেম্পুতে তুলে অপহরণ করে নিয়ে যায়।

জানতে পেরে পরিবারের লোকজন খোঁজা খুজি করে না পাওয়ায় হোসেন আলীসহ ৫জনকে এজাহার নামীয় ও আরো ৩/৪জনকে অজ্ঞাতনামা আসামি করে থানায় মামলা দায়ের করেন।

এ ঘটনায় থানাপুলিশ অভিযান চালিয়ে রাণীনগর রেল-ষ্টেশন এলাকা থেকে কৃষক বিদ্যুৎকে উদ্ধারসহ অপহরণকারী হোসেন আলীকে গ্রেফতার করেছে।

রাণীনগর থানার ওসি মো:শাহিন আকন্দ বলেন,এঘটনায় বিদ্যুতের ছোট বোন বাদী হয়ে থানায় অপহরণ মামলা দায়ের করেছেন। ঘটনার মূল পরিকল্পনাকারী হোসেন আলীকে গ্রেফতারসহ অপহৃত বিদ্যুৎকে উদ্ধার করা হয়েছে।

বুধবার সকালে গ্রেফতার হোসেন আলীকে আদালতে প্রেরণ করা হয়েছে।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *