Main Menu

‘র’-এর এজেন্টরাই ভারতের বিরুদ্ধে কথা বলে : মোমিন মেহেদী

নিজস্ব প্রতিবেদক :

নতুনধারা বাংলাদেশ এনডিবির চেয়ারম্যান মোমিন মেহেদী বলেছেন, ‘র’-এর এজেন্টরাই ভারতের বিরুদ্ধে কথা বলে, নিজেদেরকে অতি ধর্মীয় আর দেশপ্রেমিক হিসেবে প্রমাণ করতে চায়।

২৭ অক্টোবর বিকেল ৪ টায় স্বাস্থ্যবিধি মেনে নতুনধারা বাংলাদেশ এনডিবির প্রতিষ্ঠাবার্ষিকী পালন উপলক্ষ্যে আয়োজিত প্রস্তুতি সভায় তিনি উপরোক্ত কথা বলেন। এসময় তিনি আরো বলেন, এই সব অতি ধর্ম ও দেশপ্রেমিকদের কারণেই স্বাধীনতার পর থেকে দেশ দুইভাগে বিভক্ত হয়ে গেছে বারবার।

এরা রাতে ‘র’-এর টাকা ভাগাভাগি করে, ধর্ষকদেরকে সহায়তা করে আর দিনে নিজেদের রাজনীতি শত ভাগ হালাল ও ধর্মীয় বলে প্রমাণ দিতে বড় বড় কথা বলে। তা না হলে রাতারাতি এরা রাজনীতিতে-টিভি টক শোতে নিজেদেরকে কখনোই আলোচনায় আনতে পারতো না।

ভারতের বিরোধীতা করে রাজনীতিকদের একটা শ্রেণি স্বাধীনতার পর থেকেই ‘র’-এর মাধ্যমে ভারতেরই দয়া-দাক্ষিণ্য নিয়ে পার্টি অফিস, নিজেদের ভরণ-পোষণ নেতাকর্মীদের পকেট খরচ চালিয়েছে বলে ইতিহাস স্বাক্ষ্য দেয়।

সভায় প্রেসিডিয়াম মেম্বার প্রকৌশলী মাহমুদুল হাসান, সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা, মহাসচিব নিপুন মিস্ত্রী, সাংগঠনিক সম্পাদক(রাজশাহী) হাবিবুর রহমান হাবিব সহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করুনঃ





Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *