রাণীনগরে নৌকার মার্কার পক্ষে বিশাল র‌্যালী

এ বাশার চঞ্চল (নওগাঁ) রাণীনগর প্রতিনিধিঃ- নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনে আসন্ন উপ-নির্বাচনকে ঘিরে নৌকা মার্কার পক্ষে এক বিশাল নির্বাচনী র্যাালী বের করা হয়।

মঙ্গলবার বিকেলে রাণীনগর উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয় থেকে এই র‌্যালী বের করা হয় । এসময় উপজেলা সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে । উপজেলা আওয়ামীলীগ, যুবলীগের যৌথ আয়োজনে র‌্যালীতে উপস্থিত ছিলেন নওগাঁ-৬ আসনের নৌকা মার্কার মনোনীত প্রার্থী আনোয়ার হোসেন হেলাল।

র‌্যালী শেষে বাসস্ট্যান্ড গোল চত্বর এলাকায় পথসভায় আনোয়ার হোসেন হেলাল বলেন,এই আসনের উন্নয়নসহ সারা দেশের সার্বিক উন্নয়নে এলাকাবাসি খুশি হয়ে বারবার নৌকা প্রার্থীকে বিজয়ী করেছে। ইনশাল্লাহ্ আগামী ১৭ অক্টোবর দিন ব্যাপি উন্নয়নের প্রতীক নৌকা মার্কায় ভোটাররা ভোট দিয়ে আমাকে বিপুল ভোটে বিজয়ী করবে।

আত্রাই-রাণীনগরে উন্নয়ন আর জনগণের জানমালের নিরাপত্তার ক্ষেত্রে আমার শক্ত অবস্থান থাকবে।এলাকাবাসি সার্বিক নিরাপত্তার জন্য আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে সাথে নিয়ে কাজ করে যাবো। এই ক্ষেত্রে বিশেষ কোনো গোষ্ঠির কাছে মাথা নত করবো না। অন্যদের মধ্যে উপস্থিত ছিলে রাণীনগর উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি বীরমুক্তিযোদ্ধা আব্দুর রউফ দুলু, সহ-সভাপতি আবুল হাসনাত খান হাসান,সাংগঠনিক সম্পাদক আব্দুর আরিফ রাঙ্গা, যুবলীগের সাধারণ সম্পাদক এ কে এম সাইফুল ইসলাম সজল, সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন জয়, প্রচার ও প্রকাশনা সম্পাদক এসএম জাকারিয়া সরল প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *