মোবাইলে গেম খেলতে গিয়ে যুবকের মৃত্যু

গিয়াস উদ্দিন রনি, নোয়াখালী-
নোয়াখালীর সোনাইমুড়ীতে মোবাইলে গেম খেলার সময় অবসাধানতাবশত বিদ্যুৎপৃষ্ট হয়ে নুর রহমান এলেক্স (২১) নামে এক যুবকের মৃত্যু হয়েছে।

রোববার (২৭ সেপ্টেম্বর) সকালে উপজেলার দেওটি ইউনিয়নের আমিরাবাদ গ্রামের মিজী বাড়ি থেকে পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে। নিহত এলেক্স পার্শ¦বর্তী আমিশাপাড়া ইউনিয়নের পদিপাড়া গ্রামের মাহফুজুর রহমান’র ছেলে।

স্থানীয়রা জানান, নর্দান ইনস্টিটিউট অফ সাইন্স টেকনোলজিতে ডিপ্লোমা পড়ুয়া নুর রহমান এলেক্স মা পারভিন আক্তারের সাথে ঢাকা থেকে কয়েকদিন পূর্বে দেওটি ইউনিয়নের নানার বাড়িতে বেড়াতে এসেছিল। শনিবার সন্ধায় নানা জয়নাল আবেদিননের দালান ঘরের ছাদে বসে মোবাইলে গেম খেলছিল। এসময় ছাদের উপর দিয়ে পার্শ¦বর্তী নূর আলমের ঘর থেকে একই বাড়ীর মোশারেফ হোসেনের ঘরে একটি সাইড লাইনের মাধ্যমে বিদ্যুৎ সংযোগ দেওয়া হয়।

অসাবধানতাবশত এলেক্স বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ছাদে পড়ে মাথায় আঘাত পেয়ে অধিক রক্তক্ষরণে মারা যায়। স্বজনরা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করে।

সোনাইমুড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. গিয়াস উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, প্রাথমিক সুরতহাল রিপোর্ট তৈরি করে লাশ নোয়াখালী জেনারেল হাসপাতালে ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *