কয়রায় প্রতিপক্ষের হামলায় বৃদ্ধা, নারী ও শিশুসহ আহত ৩ | বাংলারদর্পণ

কয়রা (খুলনা) প্রতিনিধিঃ
কয়রায় পূর্ব শত্রুতার জের ধরে বৃদ্ধা নারী ও শিশুসহ একই পরিবারের তিনজনকে পিটিয়ে ও কুপিয়ে জখম করেছে। ঘটনাটি ঘটেছে ১৫ সেপ্টেম্বর সকাল ৬টায় উপজেলা সদরের দুই নম্বর কয়রা গ্রামের চৌরাস্তার মোড় এলাকায়। আহতরা হলেন মোমেনা বিবি (৭০) মাহমুদুল হাসান (১০) ও তাছলিমা খাতুন (৩৩) ।

আহতরা খুমেক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।গ্রামবাসী ও ভুক্তভোগীরা জানান, মঙ্গলবার সকালে দুই নম্বর কয়রা গ্রামের মিজান শেখের মাতা বৃদ্ধা মোমেনা বিবি স্ত্রী তাছলিমা খাতুন ও শিশু পুত্র মাহমুদুল কয়রা সদরে যাওয়ার পথে চৌরাস্তার সন্নিকটে পৌছালে, প্রতিবেশী জামাল ঢালীর নেতৃত্বে ৫-৭ জনের একটি দল তাদেরকে পিটিয়ে ও কুপিয়ে যখম করে। এসময় হামলা কারিরা গৃহবধূর শরীর থেকে নগদ টাকাসহ স্বর্ণ অলংকার ছিনিয়ে নেয়। তাদের চিৎকারে গ্রামবাসীরা এসে তাদের উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছেন ।

সরেজমিনে ঘটনাস্থলে গেলে, প্রতিবেশী ৭০ বছরের বৃদ্ধ আব্দুল কুদ্দুস সাংবাদিকদের কাছে অভিযোগ করে বলেন, ওদের চিৎকারে গ্রামের অন্যান্যদের সাথে সেখানে গিয়ে মারার কারণ জানতে চাওয়ায় জামাল ঢালী আমাকেও মারপিট করেছে।

এলাকাবাসী অভিযোগ করে বলেন, এই জামাল প্রায়-ই গ্রামবাসীকে মারপিট করে থাকে। শেষ খবর পাওয়া পর্যন্ত আহত শিশু ভাঙ্গা হাত নিয়ে হাসপাতালের বেডে ছটফট করছিল বলে তার স্বজনরা জানিয়েছেন।

এ ব্যাপারে জানতে চাইলে জামাল ঢালী বলেন, আমরা ওদেরকে মারপিট করিনি বরং ওরাই আমাদেরকে পিটিয়েছে।
বাংলারদর্পণ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *