ফেনীতে বিএনপি’র ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত | বাংলারদর্পণ

ফেনী প্রতিনিধি :
নানা আয়োজনের মধ্যদিয়ে ফেনীতে বিএনপির ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে। মঙ্গলবার(০১ সেপ্টেম্বর) প্রথম প্রহরে দলীয় পতাকা উত্তোলনের মাধ্যমে প্রতিষ্ঠা বার্ষিকীর কর্মসূচি আরম্ভ করেন জেলা বিএনপি’র নেতৃবৃন্দ।

মহান স্বাধীনতা যুদ্ধে শাহাদত বরণকারী সকল শহীদ ও জাতীয়তাবাদী দল বিএনপি’র প্রতিষ্ঠাতা মরহুম শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের এবং জাতীয়তাবাদী দলের গুম,খুনের স্বীকার সকল নেতৃবৃন্দের আত্মার মাগফেরাত কামনা করে ও দলীয় চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার শারিরিক সুস্থতা কামনা করে দোয়া ও মুনাজাত করা হয়।

জেলা বিএনপি’র আহবায়ক শেখ ফরিদ বাহার’ র সভাপতিত্বে ও সদস্য সচিব আলাল উদ্দিন আলাল ‘র সঞ্চালনায় এসময় বক্তব্য রাখেন জেলা বিএনপি’র যুগ্ম-আহবায়ক গাজী হাবিব উল্যা মানিক,যুগ্ম-আহবায়ক আলাউদ্দিন গঠন,যুগ্ম-আহবায়ক এয়াকুব নবী,যুগ্ম-আহবায়ক আনোয়ার হোসেন পাটোয়ারী,ফেনী সদর উপজেলা বিএনপি’র আহবায়ক ফজলুর রহমান বকুল,

পৌর বিএনপি’র সদস্য সচিব মেজবাহ উদ্দিন ভূঁইয়া, জেলা যুবদলের সভাপতি জাকের হোসেন জসিম,জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি সাইদুর রহমান জুয়েল,সাধারণ সম্পাদক এস.এম.কায়সার এলিন,জেলা শ্রমিক দলের সাধারণ সম্পাদক মীর ঈদ্রিস বর্তন, জেলা ছাত্রদলের সভাপতি সালাউদ্দিন মামুন,সাধারণ সম্পাদক মোর্শেদ আলম মিলন প্রমূখ।

পরে প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটা, মিষ্টি ও মরণব্যধী করোনা ভাইরাস থেকে মুক্তি ও জনসচেতনতার জন্য মাস্ক বিতরণ করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *