Main Menu

সোনাগাজীতে বসতঘরে হামলা, ভাংচুর, লুট ও হত্যা চেষ্টার অভিযোগ

ফেনী প্রতিনিধি :
ফেনীর সোনাগাজীতে রাতের আঁধারে বসতঘরে হামলা, ভাংচুর, লুট ও গৃহবধুকে হত্যা চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার (৩ জানুয়ারী) মধ্যরাতে উপজেলার চর খোয়াজ গ্রামের ইব্রাহীম মিয়ার বাড়ীতে এ ঘটনা ঘটে। জানা যায়, ভুমি বিরোধের মামলায় পরাজিত হওয়ার পর ক্ষিপ্ত হয়ে ওই রাতে প্রতিপক্ষ সশস্ত্র বাড়াটে সন্ত্রাসী নিয়ে মো. ইব্রাহীমের বসতঘর ও রান্নাঘরে হামলা ও ভাংচুর করে।

হামলায় বাধা দিলে সন্ত্রাসীরা ইব্রাহীমের স্ত্রী ও ছেলে-মেয়েকে হত্যার চেষ্টা চালায় এবং নগদ টাকা , স্বর্নালংকার, ও মূল্যবান জিনিসপত্র লুট করে নিয়ে যায়। রাতে আহতাবস্থায় ইব্রাহীমের স্ত্রী ও ছেলে-মেয়েকে সোনাগাজী হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় গৃহকর্তা মো. ইব্রাহীম বাদী হয়ে প্রতিপক্ষ হাবিবুর রহমানকে প্রধান আসামী করে ৮জনের নামে মামলা দায়ের করেন।

মো. ইব্রাহীম বলেন, মামলায় পরাজিত হওয়ার পর ক্ষিপ্ত হয়ে তারা আমার নবনির্মিত ঘরে হামলা ভাংচুর ও লুট করেছে এবং আমার স্ত্রী, ছেলে-মেয়েকে হত্যার চেষ্টা করেছে। ভাংচুর ও লুটের অভিযোগ অস্বীকার হাবিবুর রহমান বলেন বিরোধীয় ভুমিতে ঘর নির্মানে বাধা দিয়েছি।

সোনাগাজী মডেল থানার ওসি (তদন্ত) মো. খালেদ দাইয়ান বলেন, অভিযোগ পেয়ে রাতেই পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। আসামীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *