Main Menu

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ‘এশিয়ার গ্রেট’ লিডার হয়ে উঠছেন : রানি মুখার্জি

নিউজ ডেস্কঃ
সম্প্রতি ভারত সফর করে এসেছেন বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সেখানে ভারতের সঙ্গে বেশকিছু চুক্তিতে অংশ নেন তিনি। কিছু নতুন প্রকল্পেরও উদ্যোগ নেয়া হয়।

প্রধানমন্ত্রীর এ সফর নানা কারণে সাম্প্রতিক রাজনীতিতে অনেক আলোচনার জন্ম দিয়েছে। তবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ব্যক্তিত্ব ও দিল্লিতে দেয়া তার ভাষণে মুগ্ধ হয়েছেন ভারতের অভিনেত্রী রানি মুখার্জি। সেখানে শেখ হাসিনার হিন্দি বলার দক্ষতা দেখেও তিনি মুগ্ধ।

সেই মুগ্ধতা প্রকাশ করে নিজের ফেসবুক পেজে কয়েকটি পোস্টও দিয়েছেন তিনি। সেখানে শেখ হাসিনাকে ‘মা’ বলেও সম্বোধন করেন। প্রশংসা করেন তার শক্তিশালী নেতৃত্বের। সেই সঙ্গে বাংলাদেশের উন্নয়নকে অভিনন্দন জানিয়ে তিনি বলেন, ‘শেখ হাসিনা এশিয়ার গ্রেট লিডার হয়ে উঠছেন।

নিশ্চিত হওয়া না গেলেও তার পোস্টগুলোর চেকইন ধারণা দিচ্ছে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে শেখ হাসিনার সাক্ষাতে সঙ্গে ছিলেন রানি মুখার্জি। তিনি যশরাজ ফিল্মসের প্রতিনিধি হিসেবে এ রাষ্ট্রীয় কার্যক্রমে অংশ নেন।

তিনি পোস্টে ভারত-বাংলাদেশের যৌথ প্রযোজনায় নির্মিত ‘বঙ্গবন্ধু’ চলচ্চিত্রের জন্য শুভকামনা জানান। পাশাপাশি বলিউডের বিখ্যাত প্রযোজনা প্রতিষ্ঠান যশরাজ ফিল্মসের মাধ্যমে দুই দেশের সংস্কৃতি বিনিময়ে ভূমিকা রাখতে তিনি প্রস্তুত বলে জনান। শিগগিরই একটি টিম নিয়ে তিনি বাংলাদেশে আসারও ইঙ্গিত দিয়েছেন।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *