Main Menu

অনলাইন সাংবাদিকতায় নোয়াখালীমেইল সম্পাদককে সম্মাননা প্রদান

 

 

মোঃ ইমাম উদ্দিন সুমন, নোয়াখালী প্রতিনিধি:

অনলাইন সাংবাদিকতায় অবদানের জন্য নোয়াখালীমেইল.কম.বিডি সম্পাদক ও প্রকাশক মোহাম্মদ ঈমাম হোসেইনকে ‘বাংলাদেশ ইয়ুথ ফোরাম সম্মাননা-২০১৭’ প্রদান করা হয়।

জাতীয় প্রেসক্লাবের কনফারেন্স লাউঞ্জে গতকাল  বাংলাদেশ ইয়ুথ ফোরামের ১১ তম প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠানে তাঁকে এ সম্মাননা প্রদান করা হয়।

মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালন এবং সংগঠনটির ১১তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে এক আলোচনা সভা ও জাতীয় পর্যায়ে কৃতি ব্যক্তিদের সম্মাননা প্রদান অনুষ্ঠানের আয়োজন করা হয়। সংগঠনের সভাপতি মোহাম্মাদ সাইদুর রহমানের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সাবেক বাংলাদেশ সুপ্রিম কোর্ট আইনজীবি সমিতির সভাপতি ও বাংলাদেশ বার কাউন্সিলের ভাইস-চেয়ারম্যান অ্যাডভোকেট খন্দকার মাহবুব হোসেন

বিশেষ অতিথি ছিলেন সাবেক সংসদ সদস্য ও বিএনপি’র ভাইস-চেয়ারম্যান শামসুজ্জামান দুদু, সাবেক বরিশাল সিটি করপোরেশনের মেয়র ও সংসদ সদস্য বিএনপির যুগ্ম-মহাসচিব অ্যাডভোকেট মুজিবুর রহমান সারোয়ার, সাবেক সংসদ সংসদ ও কুষ্টিয়া জেলা পরিষদের চেয়ারম্যান জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য আহসন হাবীব লিংকন, স্বাধীনতা ফোরামের সভাপতি বিশিষ্ট সংগঠক আবু নাসের মোহাম্মাদ রহমতউল্লাহ, সাবেক ছাত্রনেতা ও সংগঠক কাজী মনিরুজ্জামান মনির প্রমুখ।

 

মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালন এবং বাংলাদেশ ইয়ুথ ফোরামের ১১তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে ১০ জন কৃতি ব্যক্তিকে মুক্তিযুদ্ধ, সমাজসেবা, শিক্ষা, গবেষণা, সংগঠন, আইন, সংস্কৃতি, সাংবাদিকতায় প্রিন্ট, ইলেক্ট্রনিক ও অনলাইন এই সকল বিষয়ে অবদান রাখার জন্য সম্মাননা প্রদান করা হয়।

 

সাংবাদিকতায় অনলাইন ক্যাটাগরিতে নোয়াখালীমেইল.কম.বিডি অনলাইন পত্রিকার সম্পাদক ও প্রকাশক এবং ইংরেজী ‘দি ইকোনমি’র স্পেশাল করসপনডেন্ট হিসেবে মোহাম্মদ ঈমাম হোসেইনকে মনোনীত এবং সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

নোয়াখালীর বেগমগঞ্জের গোপালপুর ইউনিয়নে জন্মগহণকারী মোহাম্মদ ঈমাম হোসেইন ঢাকার জগন্নাথ বিশ্ববিদ্যালয় থেকে বিএসসি(অনার্স)এমএসসি ডিগ্রি অর্জন করেন। এর পর ঢাকা বিশ্ববিদ্যালয়ের থেকে জাপানীজ ভাষা ও সংস্কৃতিতে ডিপ্লোমা ডিগ্রি সম্পন্ন করেন।

 

কর্ম জীবনে ঢাকার সিদ্ধেশ্বরী ডিগ্রি কলেজের সাবেক খন্ডকালীন শিক্ষক, ঢাকা ল্যাংগুয়েজ ইনস্টিটিউটের ্প্রতিষ্ঠাতা প্রিন্সিপাল, ইংরেজী ‘দি ইকোনমি’র রিপোর্টার, সিনিয়র রিপোর্টার ও স্পেশাল করসপনডেন্ট, হার্ডনিউজ২৪.কম’এর নির্বাহী সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেন। বর্তমানে সম্পাদনার পাশাপাশি আন্তর্জাতিক গবেষণা সংস্থা আইআইআইটি, ইউএসএ’এর বাংলাদেশ চ্যাপ্টারের গবেষণা সহযোগী হিসেবেও কাজ করছেন।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *