Main Menu

সাতক্ষীরায় ১ হাজার বোতল ফেন্সিডিলসহ চালক আটক | বাংলারদর্পন 

শেখ আমিনুর হোসেন, সাতক্ষীরা ব্যুরো চীফ:

সাতক্ষীরার তালা উপজেলার পাটকেলঘাটা থেকে যশোর গোয়েন্দা পুলিশ (ডিবি) একটি পাজেরো জীপ থেকে ১ হাজার বোতল ভারতীয় ফেন্সিডিল উদ্ধার করেছে। এসময় গাড়ী চালক কে আহত অবস্থায় গ্রেফতার করে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করেছে। মাদক পাচার কাজে ব্যবহৃত পাজেরোটি আটক করা হয়েছে। আটককৃত ফেন্সিডিল এর মূল্য আনুমানিক ১০ লক্ষ টাকা।

 

এলাকাবাসী ও ডিবি সূত্রে জানা যায়, যশোর গোয়েন্দা পুলিশ (ডিবি)’র গোপন সংবাদের ভিত্তিতে সোমবার ভোর ৪টার দিকে যশোর জেলার কেশবপুর থানার বগা মোড় নামকস্থানে সাতক্ষীরা থেকে আসা একটি সাদা রং এর পাজেরো যার নং-(ঢাকা-মেট্রো-ঘ-১৩-৭২৯৫) জীপকে গতিরোধের চেষ্টা করলে মুহুর্তে মাদক ব্যবসায়ীরা পাজেরো ঘুরিয়ে পাটকেলঘাটার দিকে আসতে চাইলে নিয়ন্ত্রণ হারিয়ে মেলেকবাড়ী নামকস্থানে দূর্ঘটনার শিকার হয়।

 

এসময় গাড়ীর ড্রাইভার ঢাকার ধামরাইল থানার কান্দিপুর (ইসলামপুর) গ্রামের আজাদ খানের পুত্র হৃদয় আহমেদ বাবু (৩৫) কে মারাত্বক আহত অবস্থায় উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়। পাজেরোতে থাকা অপর দুজন পালিয়ে যায়। যশোর ডিবি’র পুলিশ পরিদর্শক সৈয়দ আল মামুন জানান, সাতক্ষীরা থেকে কেশবপুর খুলনার উপর দিয়ে মাওয়া হয়ে মাদকদ্রব্য পাচার হবে এমন সংবাদের ভিত্তিতে বগা মোড়ে উপস্থিত হলে মাদক ব্যবসায়ীরা আমাদের উপস্থিতি টের পায়। দ্রুত গাড়ী ঘুরিয়ে পাটকেলঘাটার দিকে যাওয়ার সময় আমরাও পিছু নেয়।

 

এসময় চালক নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের গাছের গুড়ির সাথে ধাক্কা লেগে দূর্ঘনার শিকার হয়। এসময় পাজেরোতে থাকা ৫ বস্তায় ১ হাজার পিস ভারতীয় নিষিদ্ধ ফেন্সিডিল উদ্ধার করা হয়। যার আনুমানিক মুল্য ১০ লক্ষ টাকা। এ ব্যাপারে সন্ধ্যায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে বলেও জানান তিনি।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *