Main Menu

ছেলের নির্যাতনে ভিটে ছাড়া শতবর্ষী অসুস্থ্য বাবা | বাংলারদর্পন 

গিয়াস উদ্দিন রনি, কোম্পানীগঞ্জ :

নোয়াখালীর কোম্পানীগঞ্জে মধ্যযুগীয় কায়দায় ৯৭ বছর বয়সী বাবাকে নির্যাতনের পর ভিটে ছাড়া করার অভিযোগ উঠেছে বড় ছেলের বিরুদ্ধে।

বুধবার সকালে উপজেলার চরফকিরা ইউপির ৫নং ওয়ার্ডের চাপরাশি বাড়িতে এ ঘটনা ঘটে। ঘটনাটি জানাজানি হওয়ার পর এলাকায় হৈচৈ পড়ে গেছে।

 

এ ঘটনায় কোম্পানীগঞ্জ থানায় লিখিত অভিযোগ করেছেন নির্যাতনের শিকার জয়নাল আবেদীন। এরপর ভাড়াটে সন্ত্রসী ও পুলিশের নাম ভাঙিয়ে বাবা ও ছোট ভাইকে ভয় দেখাচ্ছে বড় ছেলে। অভিযোগ পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

 

জয়নাল আবেদীনের ছোট ছেলে আউয়াল অভিযোগ করেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে যাওয়ার পর হুমকি-ধমকি আরো বেড়ে গেছে।

 

অভিযুক্ত আব্দুল মালেক মানিক বলেন, এটা আমাদের পারিবারিক ঝামেলা। বাবাকে কোন নির্যাতন করা হয়নি। কোনো হুমকিও দেয়া হয়নি।

 

 

অভিযোগে জয়নাল জানান, বড় ছেলে আবদুল মালেক মানিক, নাতি আবদুল্লাহ আল নোমান সাব্বির, দুই পুত্রবধূ কামরুল নাহার হুক্কি, হোসনে আরা বেগম ও তাদের ভাড়াটে সন্ত্রাসীরাসহ অনাধিকার প্রবেশ করে তার বসত ভিটার সম্পত্তি জবর দখল করে, ঘর ও আসবাবপত্র ভাঙচুর করে মাঠিতে মিশিয়ে দেয়, লুটপাট চালায়। এতে বাধা দিলে তারা তাকে মারধর ও প্রাণনাশের চেষ্টা করে। একমাত্র বসতঘর হারিয়ে এখন খোলা আকাশের নিচে অবস্থান করছেন তিনি।

 

কোম্পানীগঞ্জ থানার ওসি মো. আসাদুজ্জামান বলেন, লিখিত অভিযোগ ঘটনাস্থল পরিদর্শন করেছি। বাবার সম্মতি ছাড়াই বসতঘর ভাঙচুর করে মাটিতে মিশিয়ে দিয়েছে বড় ছেলে। তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *