Main Menu

সুনামগঞ্জের শিল্প ও পণ্যমেলায় বিনোদন টিকেটের হার কমানোর দাবী | বাংলারদর্পন

সুনামগঞ্জ প্রতিনিধিঃ

সুনামগঞ্জ পৌর শহরের ঘোণঘরস্থ মাঠে মাসব্যাপী শুরু হয়েছে শিল্প ও পণ্য মেলা। সুনামগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে ও বেনারসী মসলিন এবং জামদানী সোসাইটির ব্যবস্থাপনায় মাসব্যাপী শিল্প ও পণ্য মেলায় ক্রেতাদের আকর্ষন করতে রয়েছে হরেক রকমের বাহাড়ি রংয়ের আকর্ষনীয় স্বল্পমূল্যের পণ্যসামগ্রী । মেলায় ইতিমধ্যে ১২০ টি মতো স্টল  স্থান পেয়েছে ।

 

ক্রেতা দর্শনার্থীদের আকৃষ্ট করতে স্টলগুলোতে রাখা হয়েছে বিভিন্ন আইটেমের পণ্যসামগ্রী। সেই  সাথে মেলায় শিশুদের আকৃষ্ট করতে নিত্যনতুন আকর্ষনীয় অনেক আইটেমের বিনোদন ব্যবস্থা।  তবে মেলায় আগত দর্শনার্থীরা জানান,বাচ্ছাদের বিনোদন উপভোগের জন্য টিকেটের হারটা আরো কমিয়ে আনা দরকার। কেননা মেলায় আগত দর্শনার্থীদের অধিকাংশরাই হচ্ছেন নি¤œ ও মধ্যবিত্ত পরিবারের সদস্যরা। প্রতিদিন মেলায় ঢুকার প্রবেশ মূল্য ১০টায় নির্ধারন করে রাখা হয়েছে। বাচ্ছাদের বিনোদনের জন্য সাজাঁনো গুছানো নৌকায় ভ্রমন,রেলগাড়ি,নাগড়দোলা,দৃষ্টি নন্দন ওয়াটার বেলুন,পানির ফোঁয়ারায় বেলুনের ভিতরে দৌড়ঝাপ,সার্কাস সহ মনমাতানো সব ধরনের ব্যবস্থা ।  বারতি বিনোদন হিসেবে  র‌্যাফেল ড্র’দে   প্রতিদিন  লটারীর মাধ্যমে ভাগ্যবান বিজয়ীদের মধ্যে একটি করে  মটর সাইকেল দেওয়া হচ্ছে।  সাথে থাকছে সান্তনা পুরস্কার  এতে করে মেলায় বাড়ছে দর্শনার্থীদের ভীড়  ।

এ ব্যাপারে মেলার দায়িত্বে থাকা ব্যবস্থাপনা কমিটির সভাপতি মঈন খান বাবলু জানান মেলাটি ক্রেতা ও দর্শনার্থীদের আর্কষনীয় করতে আমরা ইতিমধ্যে শিশুপার্ক তৈরি করা হয়েছে যেটি হবে সুনামগঞ্জের মানুষজনের জন্য  নতুন সংজোযন। তিনি আরো জানান, মেলা মানেই আনন্দ বিনোদন ।

এ ব্যাপারে জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক দেওয়ান ইমদাদ রেজা চৌঃ জানান  প্রতিদিনি মেলায় দর্শনার্থীদের সরব আগমন  খুব ভাল লাগে । বিশেষ করে কোমলমতি বাচ্ছাদের উপস্থিতি মেলাকে প্রাণবন্ত করে তুলে।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *