সোনাগাজীতে পুলিশ সুপার রেজাউল হকের বিদায় সংবর্ধনা

সৈয়দ মনির অাহমদ :ফেনীর সোনাগাজী মডেল থানার অায়োজনে পুলিশ সুপার রেজাউল হক পিপিএম’র বিদায় সংবর্ধনা অনুৃষ্ঠিত হয়।  সংক্ষিপ্ত বক্তব্যে পুলিশ সুপার বলেন,বাংলাদেশের একমাত্র বাহীনি পুলিশ বাহীনি যার প্রতিটি সদস্য ৯ মাসের রক্তক্ষয়ী যুদ্ধে অংশ নিয়েছেন।  অামি প্রধানমন্ত্রী, স্বরাষ্ট্রমন্ত্রী ও পুলিশের অাইজি মহোদয়ের নির্দেশে কাজ করি। কোন গাছ তলায়, বাঁশ তলায় হাজিরা দেইনি। পরিবারের প্রয়োজনে স্বেচ্ছায় বদলির অাবেদন করেছি।  কতৃপক্ষের প্রতি কৃতজ্ঞতা জানাই, অামার পরিবারের কথা বিবেচনা করে অামাকে ঢাকায় যাওয়ার সুযোগ করে দেয়ার জন্য।

শুক্রবার বিকাল ৫টায় সোনাগাজী থানা প্রাঙ্গণে এ সংবর্ধনা অনুৃষ্ঠিত হয়।

সোনাগাজী মডেল থানার ওসি মো. হুমায়ুন কবিরের সভাপতিত্বে ও তদন্ত ওসি মেজবাহ উদ্দিনের সঞ্চালনায় অতিথি হিসেবে বক্তব্য রাখেন,  ফেনীর নবাগত অতিরিক্ত পুলিশ সুপার মনিরুজ্জামান মনির, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মিনহাজুর রহমান,  উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার সৈয়দ নাছির উদ্দিন,  উপজেলা কমিউনিটি পুলিশের অাহবায়ক ডাঃ গোলাম মাওলা,  সোনাগাজী পল্লী বিদ্যুতের ডিজিএম মহিউদ্দিন মোরশেদ উল্যাহ,  পৌর কাউন্সিলর নুর নবী,  সোনাগাজী প্রেসক্লাবের সভাপতি জসিম উদ্দিন অাহমদ, এসঅাই হারুনুর রশিদ প্রমুখ।

অনুষ্ঠানের শুরুতে উপজেলার বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক সংগঠনের পক্ষে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয় এবং স্থানীয় সাংসদ হাজী রহিম উল্যাহর পক্ষ থেকে তাঁর ব্যাক্তিগত সহকারী জুলফিকার মাছুদ সম্মাননা ক্রেষ্ট তুলে দেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *