বর্ণিল আয়োজনে সাতক্ষীরার আমরা সাতাশ সংগঠনের প্রথম বর্ষপূর্তি উদযাপিত

শেখ আমিনুর হোসেন, সাতক্ষীরা ব্যুরো চীফ:

“আর্তর প্রতি ভালাবাসা, জাগুক প্রাণ নতুন আশা” এই প্রতিপাদ্যকে সামনে রেখে বিশ্ব ভালাবাসা দিবস ব্যতিক্রমধর্মী নানা আয়োজনের মধ্যে দিয়ে সাতক্ষীরার আমরা সাতাশ সংগঠনটির প্রথম বর্ষপূর্তি উদযাপিত হয়েছৈ। স্বেছাসেবী রক্তদানকারী সংগঠন সাতক্ষীরা ব্লাড মিডিয়ার আয়োজনে বৃহস্পতিবার সকালে সাতক্ষীরা সরকারি কলেজ মাঠে উক্ত অনুষ্ঠানের আয়োজন করা হয়। ব্যতিক্রমধর্মী এই আয়োজনের মধ্যে ছিল রক্তদাতা সম্মেলন, সম্মাননা প্রদান, ফ্রি মেডিকেল ক্যাম্প ও আলোচনা সভা।

সাতক্ষীরা সরকারি কলেজের অধ্যক্ষ এস.এম আফজাল হুসাইন উক্ত অনুষ্ঠানর উদ্বোধন করেন। এ সময় সেখানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাতক্ষীরার সিভিল সার্জন ডাঃ রফিকুল ইসলাম। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাতক্ষীরার অতিরিক্ত পুলিশ সুপার ইলতুৎ মিশ, সাতক্ষীরা প্রেসক্লাবের সভাপতি অধ্যক্ষ আবু আহমেদ, খুলনা মেডিকেল কলেজের সহকারী অধ্যাপক ডাঃ মনোয়ার হোসেন, বিশিষ্ট সমাজ সেবক ডাঃ আবুল কালাম বাবলা প্রমুখ।

বক্তারা বলেন, বিশ্বভালবাসা দিবসে রক্তদানের চেয়ে ভালোকাজ আর কিছু হতে পারে না।

এ সময় সেখানে ফ্রি মেডিকেল চেকআপ, ব্লাড গ্রুপ পরীক্ষা, ডায়াবেটিস পরীক্ষা, ইসিজিসহ বিভিন্ন চেকআপ এর ব্যবস্থা করা হয়। আলোচনা সভা শেষে অতিথিরা রক্তদানকারী বিভিন্ন সংগঠনকে ক্রেস্ট প্রদান করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *